কটিয়াদী প্রতিনিধি

প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪, ০২:২৬ পিএম

অনলাইন সংস্করণ

কটিয়াদীতে বিল থেকে যুবকের মরদেহ উদ্ধার

ছবি: রূপালী বাংলাদেশ

কিশোরগঞ্জের কটিয়াদীতে বোরহান উদ্দিন (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে কটিয়াদী মডেল থানা পুলিশ। বুধবার বিকাল উপজেলার বনগ্রাম ইউনিয়নের নাগেরগ্রামে বিলের পানি ড্রেন থেকে পূর্ব নাগের গ্রামের বিল্লাল মিয়ার ছেলে বোরহান উদ্দিনকে কটিয়াদী
মডেল থানা পুলিশ উদ্ধার করে কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

জানা যায়, কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের নাগেরগ্রামে স্থানীয় কৃষক দুপুরে পুরুষ বদিয়া বিলের জমিতে পানি দিতে গেলে একটি ড্রেনে বোরহান উদ্দিনের মাথা মাটিতে পূতাবস্থায় পড়ে থাকতে দেখতে পেয়ে কটিয়াদী মডেল থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটির উদ্ধার করে। মরদেহের সূরতহাল তৈরী করে কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করেছেন। মরদেহের গলায় ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। নিহত বোরহান উদ্দিন মঙ্গলবার দুপুরের পর থেকে নিখোঁজ ছিল। এঘটনায় কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ও অতিরিক্ত পুলিশ সুপার (হোসেনপুর সার্কেল) সুজন চন্দ্র সরকার ঘটনাস্থ পরিদর্শন করেছেন।

কটিয়াদী মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ বলেন, নিহতের গলায় ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত চিহ্ন রয়েছে। প্রাথমিক সুরত হালে পরিকল্পিত হত্যা বলে ধারণা করা হচ্ছে। আমরা অনুসন্ধান করে বোরহান উদ্দিন খুনের প্রকৃত রহস্য উদঘাটন করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন