ভোলা প্রতিনিধি

প্রকাশিত: ২৯ মার্চ, ২০২৪, ০৬:১০ পিএম

অনলাইন সংস্করণ

ভোলায় একদিনে পৃথক ঘটনায় তিন জনের মৃত্যু

ছবি সংগৃহীত

ভোলায় একদিনে পৃথক ঘটনায় নারী ও শিশুসহ তিন জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন বজ্রপাতে, একজন পানিতে ডুবে এবং অপরজন আত্মহত্যায় মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে ও রাতে পৃথক তিনটি ঘটনায় তাদের মৃত্যু হয়। সংশ্লিষ্ট থানার কর্তৃপক্ষ এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে  ‘রাকিব ব্রিকস ফিল্ডে’ বজ্রপাতে বাহাদুর নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ৪ জন। তাদের বরিশাল শেরেবাংলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

একই সময়ে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের একটি খাল থেকে হাসনাইন নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। হাসনাইন ওই ওয়ার্ডের মো. আলাউদ্দিন মিয়ার ছেলে। এছাড়াও ওই দিন রাত সাড়ে ১১টার দিকে ভোলা সদর উপজেলার ৩ নম্বর পশ্চিম ইলিশা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড থেকে ঝর্ণা আক্তার (২০) নামে এক নারীর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ঝর্ণা ওই ওয়ার্ডের মো. রিয়াজ হোসেনের স্ত্রী ছিলেন। 

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মনির হোসেন মিয়া ও বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহীন ফকির এসব তথ্য  জানিয়েছেন। তারা আরও জানান, একদিনে নারী ও শিশুসহ তিন জনের মৃত্যুর ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তাদের লাশ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন