ধামরাই প্রতিনিধি

প্রকাশিত: ১০ মে, ২০২৪, ০২:১৮ এ এম

অনলাইন সংস্করণ

ধামরাইয়ে সাংবাদিকের পা ভেঙে দেওয়ার হুমকি

ছবি: রূপালী বাংলাদেশ

ঢাকার ধামরাইয়ে পেশাগত দায়িত্ব পালন করায় চ্যানেল এসটিভি ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ধামরাই প্রতিনিধি সিরাজুল ইসলামকে পা ভেঙে দেওয়ার হুমকি দিয়েছেন এক ইউপি চেয়ারম্যান। এ ঘটনায় ভুক্তভোগী ওই সংবাদকর্মী নিরাপত্তা চেয়ে হুমকিদাতা ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (জিডি নং-৩৬৬)।

বুধবার (৮ মে) দুপুরে অতিরিক্ত ট্যাক্স আদায়ের প্রতিবাদে ধামরাই উপজেলার নান্নার ইউনিয়ন পরিষদ ঘেরাও করে স্থানীয় জনতা। পরে ওই ঘটনার ভিডিও ধারণ করায় বিকেলে স্থানীয় সংবাদকর্মীকে মোবাইল ফোনে হুমকি দিয়েছেন ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লা। এ বিষয়ে ওই সংবাদকর্মী থানায় সাধারণ ডায়েরি করেছেন বলে জানা গেছে।

সংবাদকর্মী সিরাজুল ইসলাম নান্নার ইউনিয়নের উলাইল গ্রামের নিজামুদ্দিনের ছেলে। সে চ্যানেল এসটিভি ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

সংবাদকর্মী সিরাজুল ইসলাম জানায়, গতকাল দুপুরের দিকে নান্নার ইউনিয়ন পরিষদ ঘেরাও করার সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই এবং ভিডিও ধারণ করি। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) সেই ভিডিও আপলোড করি মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পরে সন্ধ্যায় ওই ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লা আমাকে মোবাইল করে অকথ্য ভাষা প্রয়োগ করে হুমকি দিয়েছেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি, তাই তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ঘটনায় আদালতের অনুমতি সাপেক্ষে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন ধামরাই থানার  উপপরিদর্শক (এসআই) প্রদীপ বিশ্বাস।

মন্তব্য করুন