রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২ জুলাই, ২০২৪, ১২:৪৪ পিএম

অনলাইন সংস্করণ

সাজেকে আটকে পড়েছে শতাধিক পর্যটক

ছবি: রূপালী বাংলাদেশ

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান খান জানান, গত ২-৩ দিনের টানা ভারী বর্ষণ ও বৃষ্টিপাতে  উজান থেকে নেমে আসা ঢলে সাজেক ইউনিয়নের মাচালং বাজার ও বাঘাইহাট এলাকার নিন্ম অঞ্চল তলিয়ে যাওয়ার ফলে সাজেক ভ্যালীতে প্রায় শতাধিক পর্যটক আটকে পড়েছে।  

সাজেক ভ্যালীর কটেজ মালিক সমিতির সভাপতি অনিত্য ত্রিপুরা জানান, গত কয়েক দিনের টানা ভারী বর্ষণ ও বৃষ্টিপাতে সাজেক বাঘাইহাট সড়কে পাহাড়ি ঢলের পানি উঠে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। যার কারনে সাজেক পর্যটন ভ্যালীতে প্রায়  শতাধিক পর্যটক আটকে পড়েছে। এভাবে ঝড় বৃষ্টি পড়তে থাকলে নিদারুন কষ্টে পড়বে স্থানীয়রা ও দূর দূরান্ত থেকে আসা পর্যটকেরা।

জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, মঙ্গলবার সকালে ৩টি চাঁদের গাড়িতে শতাধিক পর্যটক বেড়াতে গিয়ে সেখানে আটকে পড়েছে। সাজেক-ভায়া দীঘিনালা সড়কের বেশ কয়েকটি স্থানে পাহাড়ি ঢলের পানি উঠেছে। যে সকল মিডিয়া ৫-৭'শ পর্যটক সাজেকে আটকে পড়েছে তারা আমার সাথে কথা না বলে মিথ্যা সংবাদ পরিবেশ করছে। এটা দুঃখজনক। আমি একটু আগেও সাজেক রিসোর্ট মালিক সমিতি ও বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে কথা বলেছি।

মন্তব্য করুন