রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ৪ জুলাই, ২০২৪, ০৯:৫৮ পিএম

অনলাইন সংস্করণ

বাঘাইছড়িতে নিখোঁজ স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ছবি: রূপালী বাংলাদেশ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরে বন্যার পানি তলিয়ে যাওয়া নিখোঁজ স্কুল শিক্ষার্থী কৃতিত্ব চাকমার লাশ ৩৭ ঘন্টার পর উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বাঘাইছড়ি গ্রাম-নারিকেল বাগান সড়ক ঘেঁষে তলিয়ে যাওয়া ২০ হাত দূরে ওই এলাকায় থেকেই তার লাশ উদ্ধার করে এলাকাবাসী। কৃতিত্ব বাঘাইছড়ি উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী। সে মধ্যম বাঘাইছড়ি গ্রামের মিল্টন চাকমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার উজান থেকে পাহাড়ি ঢলে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরে নি¤œাঞ্চল প্লাবিত হয়। পানি দেখতে কয়েজন বন্ধুদের নিয়ে বাঘাইছড়ি গ্রাম-নারিকেল বাগান সড়ক যান। সড়কটি তলিয়ে যাওয়া হাটু পানিতে নেমে যায় কৃতিত্ব চাকমা। এতে পানির স্রোতে সড়ক থেকে পা পিছলে পড়ে গিয়ে পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি করা হয়। আজ বৃহস্পতিবার সকাল ছয় টার দিকে তলিয়ে যাওয়া এলাকায় দেখতে পান স্থানীয়রা। পরে উদ্ধার করে বাড়িতে নেওয়া হয়। এদিকে গতকাল বুধবার সন্ধ্যায় বাঘাইছড়ি উপজেলা বঙ্গলতলী ইউনিয়নের বালুখালী গ্রামে বিটি উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছোয়া চাকমা নামে এক শিশুর মৃত্যু হয়।

পৃথক স্থানে দুই স্কুল শিক্ষার্থী পানিতে ডুবে মারা যাওয়া বিষয়টি নিশ্চিত করেছেন বাঘাইছড়ি থানার ওসি ইশতিয়াক আহমেদ ও বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার।

মন্তব্য করুন