ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪

টেকনাফে উৎসবমুখর পরিবেশে ঢাকা ব্যাংকের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশিত: জুলাই ৭, ২০২৪, ০৬:৫৬ পিএম

টেকনাফে উৎসবমুখর পরিবেশে ঢাকা ব্যাংকের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ছবি: রূপালী বাংলাদেশ

উৎসবমুখর পরিবেশে ঢাকা ব্যাংক লিমিটেড টেকনাফ শাখার আয়োজনে ২৯ বছর পূর্তি উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত আলোচনা সভার শুরুতে কেক কেটে ঢাকা ব্যাংক লিমিটেড এর ২৯ বছর পূর্তি অনুষ্ঠানের উদ্বোধন করেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আলহাজ্ব আব্দুর রহমান বদি।

রবিবার ৭ জুলাই ২০২৪ইং সকাল ১১ টায় ঢাকা ব্যাংক লিমিটেড টেকনাফ শাখার কার্যালয়ে ঢাকা ব্যাংক টেকনাফ শাখার ব্যবস্থাপক মোঃ শেফায়েতুল ইসলামের সভাপতিত্বে ঢাকা ব্যাকের গ্রাহক ও টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আদনান চৌধুরী, টেকনাফ উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস-চেয়ারম্যান সরওয়ার আলম।

টেকনাফ উপজেলা খাদ্য কর্মকর্তা, পৌরসভার বিশিষ্ট ব্যবসায়ী হাজী জহির আহমদ সওদাগর, বিশিষ্ট ঠিকাদার মোহাম্মদ আব্দুল্লাহ, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামীলীগের অর্থ সম্পাদক মোঃ ইসমাইল, ঢাকা ব্যাংক টেকনাফ শাখার কর্মকর্তা শাহাজান মিয়া, নাছির উদ্দিন ও অন্যান্য অফিসারবৃন্দ, ব্যাংকের গ্রাহক সহ আরো গণ্যমান্যব্যক্তিবর্গ।

সমাপনি বক্তব্যে ঢাকা ব্যাংক টেকনাফ শাখার ব্যবস্থাপক মোঃ শেফায়েতুল ইসলাম বলেন, সারা বছর আমরা গ্রাহকদের মাঝে যে সেবা দিয়ে থাকি এবং ব্যাংকের প্রতি মানুষের আস্থা বিশ্বাস ও আন্তরিকতার বহিঃপ্রকাশ ঘটানো আমাদের কাজ। ঢাকা ব্যাংকের সঙ্গে গ্রাহকের সু-সম্পর্ক বজায় রাখার চেষ্টা করেছি। আশা করি ব্যাংকের সুনাম ও ব্যবসা বৃদ্ধির লক্ষ্যে আন্তরিকতা এবং সু-সম্পর্ক টিকিয়ে রাখতে এই উদ্যোগ বিশেষ ভূমিকা রাখবে।

Link copied!