ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪

বগুড়ায় সড়কে ও পানিতে দুই শিশুসহ নিহত ৩

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: জুলাই ৮, ২০২৪, ০৫:২২ এএম

বগুড়ায় সড়কে ও পানিতে দুই শিশুসহ নিহত ৩

ছবি: রূপালী বাংলাদেশ

বগুড়া সদরে পানিতে ডুবে দুই শিশু ও দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৭ জুলাই) সকালে নওগাঁ-বগুড়া সড়কের দুপচাঁচিয়া উপজেলার সাহারপুকুর বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক চান মিয়া (৫০) নিহত হন। তিনি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার থানা মোড় কলেজ গেট এলাকার মৃত কুদ্দুস আলীর ছেলে। একই দুর্ঘটনায় আহতরা নওগাঁর মহাদেবপুরের বড়াইল এলাকার ইনছের আলীর ছেলে ভটভটি চালক ইয়াকুব আলী (৩৮) ও ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার কলেজ গেট এলাকার কোরবান আলীর ছেলে ট্রাকের হেলপার মাহফুজুর রহমান (১৮)।

জানা গেছে, ময়মনসিংহ থেকে নওগাঁগামী ধানভর্তি ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক, হেলপার ও ভটভটি চালক গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ট্রাক চালক চান মিয়া মারা যান। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত দুটি যানবাহন আটক করেন দুপচাঁচিয়া থানার উপ-পরিদর্শক পলাশ অধিকারী।

অন্যদিকে রোববার সকালে বগুড়া সদর উপজেলার বারপুর মধ্যপাড়া মহল্লায় খেলার সময় ডোবার পানিতে ডুবে লিমা (৬) ও জান্নাত (৩) নামের দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। তারা দুজনই ওই এলাকার সিএনজি চালক হাবিবুর রহমানের কন্যা। ময়নাতদন্ত ছাড়াই দুই শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, সকাল ১০টার দিকে শিশু লিমা ও জান্নাত বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর তাদের মা সোনিয়া বেগম খোঁজাখুজি করে। একপর্যায়ে বাড়ির পিছনে ডোবার মধ্যে দুই শিশুকে পাওয়া যায়। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুই শিশুর মৃত্যু হয়।

Link copied!