ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

এমটিবি’র ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রেস মিট

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৫:০২ পিএম

এমটিবি’র ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রেস মিট

ছবি: রূপালী বাংলাদেশ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি’র (এমটিবি) ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘বিশ্বাস ও প্রগতির পঁচিশ বছর’ উদযাপন শুরু হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২২ অক্টোবর) এমটিবি টাওয়ারের স্যামসন এইচ. চৌধুরী অডিটোরিয়ামে এক প্রেস মিটের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান। তার সঙ্গে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিমের অন্যান্য সদস্যরা।

প্রেস মিটে, সৈয়দ মাহবুবুর রহমান এমটিবি’র ২৫ বছরের পথচলা নিয়ে আলোচনা করেন, যেখানে ব্যাংকটির বাংলাদেশের ব্যাংকিং খাত এবং অর্থনীতির ওপর অবদানের কথা উল্লেখ করেন। তিনি বলেন, ‘এমটিবির সাফল্যের মূল ভিত্তি হলো পারস্পারিক বিশ্বাস। বিগত পঁচিশ বছরে আমাদের অগ্রগতি আমাদের ১৩ লাখের বেশি গ্রাহকের সাথে গড়ে ওঠা দৃঢ় সম্পর্কের প্রতিফলন। ভার্চুয়াল ডেবিট কার্ড থেকে ডিজিটাল ন্যানো লোনের মতো উদ্ভাবনী সেবা প্রদান আমাদের ভবিষ্যৎ এগিয়ে নিয়ে যাবে।’

জানা গেছে, বর্তমানে এমটিবির রয়েছে ১২০টি শাখা, ৪১টি উপ-শাখা, ৩৩৬টি এটিএম (যার মধ্যে ২৮টি সিআরএম অন্তর্ভুক্ত), ৩১১৭টি পজ টার্মিনাল, ১৮২টি এজেন্ট ব্যাংকিং সেন্টার, ৩টি ক্যাশ ডিপোজিট মেশিন (সিডিএম), ৮টি এয়ার লাউঞ্জ এবং ৪টি ফরেন এক্সচেঞ্জ বুথ, যার পেছনে কাজ করছেন সাড়ে তিন হাজারেরও বেশি এমটিবিয়ান।

আরবি/এফআই

Link copied!