ঢাকা রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
বাস থেকে ফোন ছিনতাইয়ের চেষ্টা,

ছিনতাইকারীকে ধরে ক্যাম্পাসে আনলো জাবি শিক্ষার্থীরা

জাবি প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ১১:৫২ পিএম

ছিনতাইকারীকে ধরে ক্যাম্পাসে আনলো জাবি শিক্ষার্থীরা

ছবি: রূপালী বাংলাদেশ

জাবি: বাস থেকে টান দিয়ে ফোন ছিনতাইয়ের সময় শিক্ষার্থীদের হাতে ধৃত ছিনতাইকারীকে ক্যাম্পাসে এনে পুলিশের হাতে তুলে দিয়েছে জাবি শিক্ষার্থীরা।

শনিবার (২৬ অক্টোবর) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাড়ে সাতটার বাসের ক্যাম্পাসে ফেরার পথে মোহাম্মাদপুর অন্তর্গত শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের সামনে থেকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউটের ৫০ তম আবর্তনের শিক্ষার্থী সায়মা আক্তারের মোবাইল ফোন টান দিয়ে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ফয়সাল (১৬) নামে এক ছিনতাইকারী, তাৎক্ষণিক ধাওয়া করে তাকে আটক করে শিক্ষার্থীরা। আটক করে ক্যাম্পাসের বাসেই জাবি ক্যাম্পাসে ধরে এনে প্রক্টরিয়াল বডির কাছে হস্তান্তর করে শিক্ষার্থীরা, পরবর্তীতে প্রক্টরিয়াল বডি ছিনতাইকারী ফয়সালকে মোহাম্মদপুর থানা পুলিশের হেফাজতে হস্তান্তর করে।

ছিনতাইকারী ফয়সাল ঢাকার শের এ বাংলা নগরের পশ্চিম রাজাবারের বাসিন্দা, পিতা আকরাম পেশায় মাছ বিক্রেতা, চার ভাই বোনের মধ্যে সবার ছোট ফয়সাল, প্রাইমারি পার হতে না পারা ফয়সাল অল্প বয়সেই জড়িয়ে পড়ে কীশোর গ্যাং ও মাদকচক্রে, তার ভাষ্যমতে মাদকের পিছনেই তার দৈনিক ব্যয় প্রায় তিনশত টাকা, যার যোগান দিতেই বেছে নিয়েছে ছিনতাইয়ের পথ। ফয়সালের বাবা আকরাম বলেন বখাটে ছেলেদের সাথে মিশে অল্প বয়সে বখে যায় ফয়সাল, নিজেদের উদ্যোগে তাকে সংশোধনাগারে পাঠালেও কোন পরিবর্তন হয়নি তার, ফিরে এসে আবারো মাদকচক্র ও ছিনতাইয়ে জড়িয়ে পড়ে ফয়সাল।

উল্লেখ্য, এর আগেও দুইবার ছিনতাইয়ের অভিযোগে দীর্ঘদিন জেল খেটেছে ছিনতাইকারী ফয়সাল।

রূপালী বাংলাদেশ

Link copied!