ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

ডুসাবের নতুন নেতৃত্বে হাবীব ও আজিজুল

সজিব আহমদ সায়ান (ঢাবি)

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১২:৫৪ পিএম

ডুসাবের নতুন নেতৃত্বে হাবীব ও আজিজুল

ছবি সংগৃহীত

ঢাবি: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস‍‍` অ্যাসোসিয়েশন অব বাঁশখালী (ডুসাব)।

ডুসাব এর সাধারণ নির্বাচন-২০২৪ এ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো. হাবীব উল্লাহ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আজিজুল হক। ২৭ সেপ্টেম্বর বিকেলে ঢাবির বিজনেস ফ্যাকাল্টির এমবিএ ভবনে অনুষ্ঠিত নির্বাচনে ১১টি পদে ২২ জনকে সরাসরি ভোটের মাধ্যমে নির্বাচিত করেন ডুসাবের সদস্যরা।

এতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আরকানুল ইসলাম রুপক, কাইছার উদ্দীন, দিলুয়ারা আক্তার ভাবনা। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে মিরাজ উদ্দীন সিফাত, মোহাম্মদ আমিরুল ইসলাম, সাজ্জাদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

ডুসাবকে একটি গণতান্ত্রিক, অরাজনৈতিক, গতিশীল, স্বচ্ছ এবং জবাবদিহিতামূলক মডেল সংগঠনে দাঁড় করানোয় নবনির্বাচিত কমিটির অন্যতম এজেন্ডা বলে মত প্রকাশ করেছেন সদ্য নির্বাচিত সভাপতি মোঃ হাবীব উল্লাহ। ছাত্রদের কল্যাণে কাজ করতে এই কমিটি বদ্ধ পরিকর বলেও উল্লেখ করেন তিনি।

সাধারণ সম্পাদক আজিজুল হক বলেন, আমি যতক্ষণ পর্যন্ত আপনাদের যৌক্তিক অধিকারের পক্ষে ও ন্যায়ের পথে থাকবো ততক্ষণ আমি আপনাদের জিএস। আর যদি আমার মধ্যে আর্থিক অস্বচ্ছতা, কর্তৃত্বপরায়ণ মনোভাব চলে আসে আমাকে ভুল ধরিয়ে দিবে এবং আমি স্বেচ্ছায় দায়িত্ব ছেড়ে দিবো।

তাছাড়া নির্বাচনে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মাসুম আব্দুল্লাহ, মোহাম্মদ আবুল মুফতুহাত ও আবু তৈয়ব; অর্থ সম্পাদক হিসেবে মোহাম্মদ মিনহাজ; দপ্তর সম্পাদক হিসেবে মনির উদ্দীন; প্রচার সম্পাদক হিসেবে আসিফুল ইসলাম; প্রকাশনা সম্পাদক হিসেবে আবু ইউসুফ; ক্রীড়া সম্পাদক হিসেবে আজিজুর রহমান মানিক; ছাত্রকল্যাণ সম্পাদক হিসেবে মিনহাজুল ইসলাম ও উম্মে সাদিয়া মারগুবা; কার্যকরী সদস্য হিসেবে মো: ইমরুল ফয়েজ রাফসান, মুহাম্মদ জুনাইদ, ইমজিয়াজ মো: ইরফান ও মো: খলিল উল্লাহ ফারহান নির্বাচিত হয়েছেন।

 

আরবি/এস

Link copied!