ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

ঢাকা কলেজের বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৬:৫০ পিএম

ঢাকা কলেজের বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা

ছবি, সংগৃহীত

ঢাকা কলেজের একটি বাস ভাঙচুর করেছে ধানমন্ডি আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা। বাস ভাঙচুরের খবরটি ছড়িয়ে পড়লে রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরের দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

কয়েকদিন আগে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। আবারও উত্তেজনা দেখা দিল।

সূত্র মতে, দুপুরে ঢাকা কলেজের শিক্ষার্থীরা শুনতে পারেন, তাদের একটি বাস ভাঙচুর করা হয়েছে। এরপর তারা সড়কে নেমে আসেন। পরে আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে তাদের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

পুলিশ বলছে, বর্তমানে পরিস্থিতি মোটামুটি শান্ত রয়েছে। নিউ মার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন উদ্দিন জানান, সকালের দিকে ঢাকা কলেজের শিক্ষার্থীদের একটি বহনকারী বাসে হামলা করে আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা। তবে বাস ভাঙচুরের ঘটনাস্থল ছিল ধানমন্ডি থানা এলাকায়।

তিনি বলেন, বাস ভাঙচুরের ঘটনায় দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তবে এখন মোটামুটি পরিস্থিতি শান্ত রয়েছে। বাস ভাঙচুরের সময় এক-দুজনের সামান্য আহত সংবাদ পাওয়া গেছে।

আরবি/এস

Link copied!