ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

জাবির নতুন প্রক্টর অধ্যাপক ড. এ কে এম রাশিদুল আলম

জাবি প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৩:৫০ পিএম

জাবির নতুন প্রক্টর অধ্যাপক ড. এ কে এম রাশিদুল আলম

ছবি: সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. রাশিদুল আলম।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর ) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. এ বি এম আজিজুর রহমান স্বাক্ষরিত অফিস আদেশের মাধ্যমে এ তথ্য নিশ্চিত জানানো হয়।

অফিস আদেশে উল্লেখ করা হয়েছে যে , পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. রাশিদুল আলমকে যোগদানের তারিখ হতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সাময়িকভাবে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হলো । তিনি প্রচলিত নিয়মে সুবিধাদি ভোগ করবেন।

উল্লেখ্য গত ৭ আগষ্ট তারিখে ভার্চুয়ালী অনুষ্ঠিত সিন্ডিকেটে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো. রুবেলকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করা হয়। তিনি ব্যক্তিগত কারণে উক্ত দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. রাশিদুল আলমকে প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করা হয়।

নবনিযুক্ত প্রক্টর অধ্যাপক ড. এ.কে. এম. রাশিদুল আলম বলেন, বিভিন্ন সময়ে ক্যাম্পাসে বিভিন্ন অনিয়ম ও অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে থাকে,  আমাদের চেষ্টা অব্যাহত থাকবে যাতে এরকম কোনো ঘটনা না ঘটে। তবে এক্ষেত্রে সকলের সহোযোগিতা প্রয়োজন

আরবি/জেআই

Link copied!