ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

জাবিতে ইয়ুথ ফর সোশ্যাল এইডের নতুন কমিটি ঘোষণা

জাবি প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০১:১২ পিএম

জাবিতে ইয়ুথ ফর সোশ্যাল এইডের নতুন কমিটি ঘোষণা

ছবি, রূপালী বাংলাদেশ

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ইয়ুথ ফর সোশ্যাল এইডের (ইফসা) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ৪৯ ব্যাচের (২০১৯-২০ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী মনিরুজ্জামান  এবং সাধারণ সম্পাদক ৫০ ব্যাচের (২০২০-২১ শিক্ষাবর্ষ) সাদমান হক।

২০২৪-২৫ সেশনের জন্য ঘোষিত এ কমিটিতে অন্যরা হলেন সহ-সভাপতি- মেরাজ খান, মুহিববুল্লাহ, সুরভী আখতার ও পপি হালদার। তারা সবাই ৪৯ ব্যাচের (২০১৯-২০ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী। এছাড়া সহ-সাধারন সম্পাদক হয়েছেন মোবাশ্বির রিফাত (৫০ ব্যাচ) ও সাংগঠনিক সম্পাদক তাহিয়া তাহা (৫০ ব্যাচ)।

কমিটিতে অন্যান্য পদে আছেন অর্থ সম্পাদক/ কোষাধ্যক্ষ মুজাহিদ (৫১ ব্যাচ), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সজিব আকাশ (৫০ ব্যাচ), ছাত্রউপবৃত্তি বিষয়ক সম্পাদক সাজেদুল কালাম (৫০ ব্যাচ), সহ-ছাত্রউপবৃত্তি বিষয়ক সম্পাদক তপু (৫০ ব্যাচ), শিক্ষা ও গবেষণা সম্পাদক রাকিব (৫১ ব্যাচ), সহ- শিক্ষা ও গবেষণা সম্পাদক খুশবু (৫১ ব্যাচ), দপ্তর সম্পাদক তাজুল (৫১ ব্যাচ), সহ-দপ্তর সম্পাদক আমিরুল (৫১ ব্যাচ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্রণব (৫১ ব্যাচ), পরিকল্পনা বিষয়ক সম্পাদক নাসির (৫১ ব্যাচ), উপ-পরিকল্পনা বিষয়ক সম্পাদক- লিমা (৫১ ব্যাচ)

এছাড়া কার্যকরী সদস্য পদে আছেন ৫১ ব্যাচের আল ইমরান এবং ৫২ ব্যাচের শিক্ষার্থী আব্দুর রহীম, ইমন, রোহান ও সাব্বির।

উল্লেখ্য, মানবতার কল্যাণে কাজ করার উদ্দেশ্য নিয়ে ২০১৫ সালের ১২ এপ্রিল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীর হাত ধরে গড়ে উঠে ইয়ুথ ফর সোশ্যাল এইড (ইফসা)। বছরের বিভিন্ন সময় সুবিধাবঞ্চিত ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও নানা সেবামূলক কাজ করে থাকে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি। ইতোমধ্যে ব্যতিক্রমী উন্নয়নমূলক কর্মকান্ড দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের প্রশংসা লাভ করেছে তারা।

আরবি/এস

Link copied!