ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

সোহরাওয়ার্দী উদ্যানে ষাটোর্ধ্ব নারীকে সংঘবদ্ধ ধর্ষণ

মেডিকেল প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০৯:৩৩ পিএম

সোহরাওয়ার্দী উদ্যানে ষাটোর্ধ্ব নারীকে সংঘবদ্ধ ধর্ষণ

ছবি: সংগৃহীত

ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে ষাটোর্ধ্ব এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এতে অসুস্থ হয়ে পড়েন ওই বৃদ্ধা। আজ সোমবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন জানান, ওই নারী শনিবার দিবাগত রাতে ধর্ষণের শিকার হলে রোববার রাতের দিকে ওই এলাকার লোকজন, শিক্ষার্থী ও কিছু সংবাদকর্মীর মাধ্যমে খবর পেয়ে বৃদ্ধাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান,‘আমরা ডাক্তারি রিপোর্ট ছাড়া এটিকে তো ধর্ষণ বলতে পারি না। এখন তিনি গাইনি বিভাগে চিকিৎসাধীন আছেন। আজ তাঁর শারীরিক পরীক্ষা করানো হবে। রিপোর্ট হাতে পেলে আর ভুক্তভোগী একটু সুস্থ হলে তাঁর বয়ানেই আমরা অভিযোগ নেব। সেই অনুযায়ী আমরা মামলা করব। তাঁর কোনো আত্মীয়স্বজনের খোঁজ পাওয়া যায়নি।

এসআই আরও জানান, ভুক্তভোগী ওই নারীর সঙ্গে কথা বলে জানা গেছে তাঁর বাড়ি ফতুল্লায়। পরিচিত এক নারীর সঙ্গে গত শুক্রবার তিনি ঢাকায় আসেন। সেই নারী তাঁকে চারুকলা ছবিরহাটের ওইদিকে রেখে কোথাও চলে যায়। শনিবার রাতে ভিক্ষাবৃত্তির জন্য কালিমন্দির এলাকায় যান তিনি। এরই মধ্যে সন্ধ্যা ঘনিয়ে এলে মধ্যবয়সী কয়েকজন লোকের খপ্পরে পড়েন তিনি। তারপর শনিবার রাতে কয়েকটি জায়গায় নিয়ে ওই ব্যক্তিরা কয়েক দফা তাঁকে ধর্ষণ করেছে বলে চেতনা ফেরার পর অভিযোগ করেছেন ওই নারী। এ বিষয়ে আইন প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান এসআই জাহাঙ্গীর।

আরবি/জেডআর

Link copied!