ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

রাজধানীতে ব্যবসায়ীকে গুলি করে ৩ লাখ টাকা ছিনতাই

রুপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৪, ১২:২৯ পিএম

রাজধানীতে ব্যবসায়ীকে গুলি করে ৩ লাখ টাকা ছিনতাই

ছবি, সংগৃহীত

ঢাকা: রাজধানীর দারুসসালাম টেকনিক্যাল পাম্প এলাকায় ছিনতাইকারীরা পায়ে গুলি করে মো. রইচ বেপারী (৪০) নামের এক মাংস ব্যবসায়ী কাছে থেকে তিন লাখ একত্রিশ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ছয়টার দিকে এই ঘটনাটি ঘটে।গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে সকাল সাড়ে আটটার দিকে নিয়ে আসলে চিকিৎসাধীন রয়েছেন।

তার ভাতিজা সায়েদ জানান, আমার চাচা মাংস ব্যবসায়ী সকালের দিকে বাসা থেকে রিকশাযোগে গাবতলীর হাটে গরু কেনার জন্য যাচ্ছিলেন। টেকনিক্যাল পাম্প এলাকায় চারজন ছিনতাইকারী তাকে গতিরোধ করে পরে ডান পায়ে গুলি করে তার কাছে থাকা ৩ লাখ ৩১ হাজার টাকা নিয়ে যায় ও সাথে থাকা তার স্মার্টফোন টি নিয়ে যায়।পরে আমরা খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসি।  

তিনি আরো জানান, আমাদের চাচার বাসা দারুস সালাম মাদ্রাসা গলির বাবুল মিয়ার বাড়ির ভাড়াটিয়া। ইদ্রিস আলীর সন্তান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ ফারুক জানান, দারুস সালাম টেকনিক্যাল পাম্প এলাকা থেকে এক মাংস ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেলে এসেছে। আমরা জানতে পেরেছি ছিনতাইকারীরা তার পায়ে গুলি করে তার কাছে থাকা তিন লাখ একত্রিশ হাজার টাকা নিয়ে যায় ও তার সাথে থাকা একটি স্মার্টফোন নিয়ে যায়

তার সিম নাম্বার ০১৬১০৩০৫৩৬৫ । জরুরী বিভাগে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি আমরা সংশ্লিষ্ট থানাকে অবগত করেছি বলেও জানান তিনি।

 

আরবি/এস

Link copied!