ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪

সাংবাদিককে পিটিয়ে রক্তাক্ত করল স্টার কাবাবের কর্মীরা

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ০৭:১৬ পিএম

সাংবাদিককে পিটিয়ে রক্তাক্ত করল স্টার কাবাবের কর্মীরা

ছবি, রূপালী বাংলাদেশ

ঢাকা: বনানী স্টার কাবাবে কাচ্চি বিরিয়ানির সাথে পচা-দুর্গন্ধ টিক্কা দেওয়ায় প্রতিবাদ করায় গ্রাহকে ব্যাপক মারধর করেছে হোটেলটির কর্মকর্তা কর্মচারীরা। রোববার (৬ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে। এতে গ্রাহক কৃষিবিদ সালেহ মোহাম্মদ রশীদ অলকের ডান হাত ও ডান পা ভেঙে যায়, কপাল ও মাথা ফেটে রক্তাক্ত হন তিনি। গুরুতর আহত গ্রাহক কুর্মিটোলা হাসপাতালে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে।

সরেজমিনে স্টার কাবাবে গিয়ে দেখাযায়, ভূক্তোভোগী- গ্রাহক সাংবাদিক, কৃষিবিদ সালেহ মোহাম্মদ রশীদ অলকের ডান হাত গুরুত্বর যখম, একইসাথে কপাল ও মাথা ফেটে রক্তাক্ত অবস্থায় বনানীর স্টার কাবাবে অবস্থান করছেন তিনি।

রূপালী বাংলাদেশকে অলক বলেন, পঁচা খাবার দেওয়ায় আমি ম্যানাজারের কাছে জানতে চাই, নষ্ট খাবার কেন দেওয়া হচ্ছে গ্রাহকদের? সে সময় রেস্টুরেন্টে আরো ৩/৪ জন গ্রাহক অভিযোগ জানায় । নষ্ট খাবারের বিষয়ে কথা বলায় ম্যানেজার আমার উপর খিপ্ত হয়ে, বেল বাজিয়ে ১৪ থেকে ১৫ জন স্টাফ ডেকে আমাকে মৃত্যুর উদ্দেশ্য আক্রমণ করেন।  

গ্রাহকের রূপালী বাংলাদেশের রক্তাক্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, দুপুরে তিনি ও তার এক বন্ধু খাবার গন্ধ হওয়ার অভিযোগ করলে স্টার কাবাব এর ম্যাবেজার বলেন, জীবনে টিক্কা খাননি আপনি। এটা এমনই হয়। একথা শুনে গ্রাহক প্রতিবাদ করলে আরও তিনজন গ্রাহকও একই অভিযোগ করেন। এতে ম্যানেজার কলিংবেল চেপে সব স্টাফকে জড়ো করেন এবং স্টাফরা গ্রাহক অলককে ধাক্কা দিতে দিতে দোতলা থেকে থেকে নিচতলায় নামান এবং নিচতলায় সিড়ির নিচে ফেলে ব্যাপক মারধর করেন। এতে স্টার কাবাবের ১৪ থেকে ১৫ জন হামলায় অংশ নেন। আহত অলক কুর্মিটোলা হাসপাতালে ভর্তি আছেন।

 

আরবি/এস

Link copied!