ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

এবার পাচারের সময় ১০৫০ কেজি ইলিশসহ আটক ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০২:৫৬ পিএম

এবার পাচারের সময় ১০৫০ কেজি ইলিশসহ আটক ১

ছবি: সংগৃহীত

ভারতে ত্রিপুরায় পাচারের সময় এক হাজার ৫০ কেজি ইলিশ মাছসহ এক পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ সেনাবাহিনী। সোমবার (২৩ সেপ্টেম্বর) ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা সীমান্ত দিয়ে এসব ইলিশ পাচার করা হচ্ছিল।

এদিন বিকেলে পিকআপে করে ভারতে পাচারের উদ্দেশ্যে যাওয়ার সময় উপজেলার বিনাউটি ইউনিয়নের আদ্রা এলাকা থেকে মাছগুলো জব্দ করা হয়। এসময় পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সারোয়ার আলম (২৭) নামের এক যুবককে আটক করে বাংলাদেশ সেনাবাহিনী। আটককৃত সারোয়ার আলম ওই এলাকার শহীদ ভূঁইয়ার ছেলে।

স্থানীয় ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, একটি পিকআপে করে ভারতে পাচারের উদ্দেশ্যে মাছগুলো নিয়ে যাওয়া হচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে আদ্রা গ্রামের ভেতরে অভিযান চালায় বাংলাদশে সেনাবাহিনীর একটি অভিযানিক দল। এসময় এক হাজার ৫০ কেজি ইলিশসহ পিকআপটি জব্দ করা হয়।

কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ শাহরিয়ার মুক্তার জানান, আটককৃত পাচারকারীসহ জব্দ করা ইলিশ মাছগুলো সেনাবাহিনী তার মাধ্যমে থানায় হস্তান্তর করেছেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, পাচারকারী সারোয়ার আলমসহ জব্দকৃত ইলিশ মাছগুলো আদালতে নেয়ার পর করণীয় জানা যাবে।

আরবি/ এইচএম

Link copied!