ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

সেনাবাহিনীর সহযোগীতায় চকরিয়া পুলিশের সেবা শুরু

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ০৩:৪৭ এএম

সেনাবাহিনীর সহযোগীতায় চকরিয়া পুলিশের সেবা শুরু

ছবি: রূপালী বাংলাদেশ

প্রায় চারদিন পর কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের স্বাভাবিক সেবা কার্যক্রম অবশেষে সীমিত পরিসরে শুরু হয়েছে।

শনিবার ১০ আগস্ট সকালে চকরিয়া থানা পরিদর্শন পূর্বক আনুষ্ঠানিক সেবা কার্যক্রম শুরু করেন কক্সবাজার ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল শেখ মোহাম্মদ সরওয়ার হোসেন।এসময় তিনি বলেন চকরিয়ায় থানার আজ থেকে সেনাবাহিনীর একটি টিম ২৪ ঘন্টা নিয়োজিত থাকবে। জনগণের জানমাল ও আইনশৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনীর পক্ষে পুলিশকে সার্বিক সহযোগিতা করা হবে। এবং পুলিশ সদস্যদের নির্ভয়ে কাজ করতে বলেন।

গেল ৫ আগস্ট বিকালে সহিসংতায় দুর্বৃত্তদের হামলায় কিছুটা ক্ষতিগ্রস্ত হয় চকরিয়া থানা। বন্ধ তাকে পুলিশের সকল সেবা।ফলে আইনশৃঙ্খলা চরম অবনতি হয়।পরে থানা কনফারেন্স রুমে পুলিশের কর্মকর্তাও সদস্যদের সাথে মতবিনিময় করেন  জিওসি মেজর জেনারেল শেখ মোহাম্মদ সরওয়ার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সেনাবাহিনী ২ পদাতিক ডিভিশনের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: নুরুন্নবী পিএসসি, ১ ইস্ট বেঙ্গল এর অধিনায়ক ও চকরিয়া উপজেলার দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর কমাণ্ডার লে. কর্নেল গোলাম কিবরিয়া খন্দকার পিএসসি, ৩৯ এসটি ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্নেল কামরুজ্জামান পিটু, পিএসসি, কক্সবাজারের পুলিশ সুপার মাহফুজুল ইসলাম পিপিএম, বিপিএম বার, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ফখরুল ইসলাম, চকরিয়া  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী,চকরিয়া উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সায়েদ হাসান, শাশুল আলম সাঈদী,মোবারক হোছেন জিহান, ইব্রাহিম ফারুক ছিদ্দিক, মুসলিমা জান্নাত নূরী ও হুমায়রা তাসনীম মুন সহ প্রশাসনের কমকর্তারা।

আরবি/জেডআর

Link copied!