ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

মধ্যনগরে থানার পুলিশের কার্যক্রম শুরু

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৮:৪৬ পিএম

মধ্যনগরে থানার পুলিশের কার্যক্রম শুরু

ছবি: রূপালী বাংলাদেশ

সুনামগঞ্জের মধ্যনগর থানায় সকল ধরনের পুলিশি সেবা কার্যক্রম আজ সোমবার সকাল থেকে শুরু হয়েছে। তৎকালীন সরকারের পতনের পর থেকে পুলিশ প্রশাসন করমবিরতিতে ছিল। অন্তর্বর্তীকালীন সরকার দায়িত্ব নেওয়ার পর থেকে বাংলাদেশের সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে বাংলাদেশ সেনাবাহিনী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। পাশাপাশি বাংলাদেশ পুলিশি সেবা কার্যক্রম দ্রুততার সাথে চালু করার জন্য প্রতিটি থানা পর্যায়ে ক্যাম্প স্থাপনের মাধ্যমে পুলিশ প্রশাসনকে  সার্বিক সহযোগিতা প্রদান করছেন। 

মধ্যনগর থানা অফিসার ইনচার্জ মো. এমরান  হোসেন বলেন, আজ থেকে মধ্যনগর থানার সকল ধরনের কার্যক্রম চালু হয়েছে।

মধ্যনগর উপজেলার সকলস্তরের জনগন নির্বিঘ্নে পুলিশি সেবা গ্রহন করতে পারবেন। তিনি আরও বলেন, পুলিশ জনগনের বন্ধু,অতএব অপরাধ সংক্রান্ত নিরভুল তথ্য দিয়ে নতুন বাংলাদেশ বিনির্মাণে পুলিশ প্রশাসন কে সহায়তা করিবেন। থানার কোন পুলিশ দ্বারা অযথা কেউ হয়রানির শিকার হলে উপযুক্ত প্রমান সহ তার বিরুদ্ধে আইননুযায়ী ব্যাবস্থা নিব। সামাজিক শৃঙ্খলা বজায় রাখতে এবং বর্তমান সরকারের প্রতি আস্থা রাখতে  উপজেলার সকল স্তরের জনসাধারণের প্রতি আহব্বান জানান। 

উপজেলা নির্বাহী অফিসার জনাব অতিশ দর্শী চাকমা বলেন, উপজেলার সকল ধরনের কার্যক্রম চালু রয়েছে।সবাই নির্বিঘ্নে সেবা গ্রহন করতে পারবেন। কেউ গুজব ছড়াবেন না।উপজেলায় বাংলাদেশ সেনাবাহিনী রয়েছে। অতএব অপরাধ করা থেকে বিরত থাকুন।অপরাধী যেই হউক তাকে আইনের আওতায় আনা হবে। 

তিনি আর ও বলেন, মধ্যনগর সাম্প্রদায়িক সম্প্রিতির এক্ অনন্য উধাহরন।অতএব সাম্প্রদায়িক সম্প্রিতি বিনষ্ট হয়, এমন কাজ থেকে বিরত থাকার জন্য সকলকে বিনীত আহব্বান জানান। নির্ভুল তথ্য দিয়ে উপজেলা প্রশাসন কে সহায়তা করারও আহব্বান জানান। মধ্যনগর সেনাবাহিনী ক্যাম্প কমান্ডার সিনিয়র ওয়ারেন্ট অফিসার হুমায়ুন কবির বলেন বর্তমান সরকার ও বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আস্থা ও বিশ্বাস রাখুন। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে বাংলাদেশ সেনাবাহিনী সব সময় জনগনের পাশে আছে এবং থাকবে।     

আরবি/জেডআর

Link copied!