ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

নিজাম হাজারীর পিএস মানিক হত্যা মামলায় কারাগারে

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৯:৩৫ পিএম

নিজাম হাজারীর পিএস মানিক হত্যা মামলায় কারাগারে

ছবি: রূপালী বাংলাদেশ

ফেনী সদর আসনের সদ্য সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর ব্যক্তিগত সহকারী (পিএস) মো. ফরিদ উদ্দিন মানিককে (৩৮) কারাগারে পাঠিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আদালত। আজ মঙ্গলবার দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়েছে। মানিক ফেনী সদর থানার একটি হত্যা মামলার আসামী।

সে সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা গ্রামের মোখলেছুর রহমানের ছেলে। নিজাম উদ্দিন হাজারীর ব্যক্তিগত সহকারী পরিচয়ে নানা অপকর্ম করে এলাকায় আলোচিত মানিক।

আখাউড়া ইমিগ্রেশন সূত্রে জানা যায়, গতকাল সোমবার (১২ আগস্ট) দুপুর ১টার দিকে আখাউড়া স্থলবন্দর হয়ে ভারতে যাওয়ার চেষ্টা করে মানিক, কিন্তু তাকে আটকে দেয় স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশ। পরে সন্ধ্যা ৭টায় তাকে আখাউড়া থানার পুলিশ হেফাজতে নেয়। তার আটকের বিষয়টি জানতে পেরে ফেনী সদর থানা পুলিশ ওসি আখাউড়াকে জানায়, মানিকের নামে হত্যা মামলা রয়েছে। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এবিষয়ে জানতে ফেনী সদর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ মুহাম্মদ রুহুল আমীনকে কয়েকবার ফোন করা হলেও তিনি ফোন কল রিসিভ করেননি।

আরবি/জেডআর

Link copied!