ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

কলাপাড়ায় নিখোঁজের ৩৬ ঘন্টা পর বিধবার মরদেহ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৪:০২ পিএম

কলাপাড়ায় নিখোঁজের ৩৬ ঘন্টা পর বিধবার মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়ায় নিখোঁজের ৩৬ ঘন্টা পর বিধবা আয়েশা বেগম (৬২) নামে এক মহিলার মাটিচাপা দেওয়া মৃতদেহ উদ্ধার করেছে কলাপাড়া থানা পুলিশ। সোমবার দুপুরে দক্ষিণ বড় বালিয়াতলী গ্রামের আবাসন এলাকা থেকে এ মৃতদেহ উদ্ধার করা হয়। শনিবার রাত থেকে এ মহিলা নিখোঁজ ছিলেন। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যার পরে মাটিচাপা দেওয়া হয়েছে। 

স্থানীয় মেম্বার রাসেল মিয়া জানান, নিহত আয়েশা বেগমকে শনিবার রাত নয়টার দিকে বাবলাতলা বাজারে তার মেয়ে জামাই শাহীনের বাসা থেকে আবাসনের বাসিন্দা ইউনুস ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিলেন। সোমবার সকালে তাকে আবাসনের এক মহিলা মোবাইল করে জানায়। এরপর চৌকিদার নিয়ে নতুন মাটি ভরাটের স্থান দেখতে পান। পরে পুলিশকে খবর দিয়ে মাটি খুড়ে ওই মহিলার মৃতদেহ পাওয়া যায়। এরপর থেকে  আবাসন বাসিন্দা ইউনুস পলাতক রয়েছে।

মেম্বার রাসেল মিয়া জানান, আয়েশা বেগমকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে লাশ মাটি চাপা দেয়া হয়েছে বলে তিনি ধারণা করছেন। তিনি আরও বলেন, নিহত আয়েশার সঙ্গে ইউনুসের টাকার লেনদেন ছিল বলে জানতে পেরেছেন। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মেদ জানান, লাশ উদ্ধার করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 

আরবি/জেডআর

Link copied!