ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

ইউপি চেয়ারম্যানের অপসারণ ও ফাঁসির দাবিতে মানববন্ধন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ১১:২৩ পিএম

ইউপি চেয়ারম্যানের অপসারণ ও ফাঁসির দাবিতে মানববন্ধন

ছবি: রূপালী বাংলাদেশ

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে ইউপি চেয়ারম্যানের অপসারণ ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ছাত্র-জনতা।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে ঘন্টাব্যাপী জামালপুর-তারাকান্দি প্রধান সড়কের ভাটারা বাজারে এ মানববন্ধন করেছে ভাটারা ইউনিয়নের ছাত্র জনতা।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বোরহান উদ্দিন বাদলের নানান অনিয়ম, দুর্নীতি ও হত্যাকাণ্ডে জড়িত থাকায় তাকে অপসারণ ও ফাঁসির দাবি জানান বক্তারা। 

বক্তারা অতিদ্রুত চেয়ারম্যানকে অপসারণ করে প্রশাসনিক কর্মকর্তা নিয়োগের মাধ্যমে জনগণের হয়রানির বন্ধের দাবি জানান। বক্তারা আরো বলেন, ভাটারা ইউনিয়নের ভাটারা উত্তরপাড়া গ্রামের চাঁন খাঁন এর ছেলে সুজন খাঁন ও দক্ষিণ পাড়া গ্রামের মৃত হাছেন এর মেয়ে হাসনা বেগমের হত্যাকাণ্ডের জড়িত থাকার অভিযোগে তার ফাঁসির দাবি জানান এলাকাবাসী। 

এতে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিএনপি’র সাধারন সম্পাদক বিলকিছ বেগম, ভাটারা ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য লুৎফর রহমান মালম, ইউনিয়ন যুবদলের সভাপতি আনিছুর রহমান আনিছ, সহ সভাপতি রাশেদুজ্জামান শাহীন, জেলা ছাত্রদলের সহ সাধারন সম্পাদক আলম মাহমুদ, উপজেলা ছাত্র দলের যুগ্ম আহবায়ক সাব্বীর সরকার, আবুল কালাম আজাদ, জাহিদ হাসান, মকবুল হোসেন, বিপ্লব দাস প্রমুখ বক্তব্য রাখেন।

আরবি/জেডআর

Link copied!