ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

১৭ বছর পর জামায়াতের কর্মী সমাবেশ পটিয়ায়, নেতাকর্মীর ঢল

পটিয়া (চট্রগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ১২:৫৫ এএম

১৭ বছর পর জামায়াতের কর্মী সমাবেশ পটিয়ায়, নেতাকর্মীর ঢল

ছবি: রূপালী বাংলাদেশ

চট্রগ্রাম: দীর্ঘ প্রায় ১৭ বছর পর প্রকাশ্যে কর্মী সমাবেশ করল বাংলাদেশ জামায়াত ইসলামী পটিয়া উপজেলা শাখা।

শুক্রবার (৩০ আগস্ট) রাতে পটিয়ার একটি কমিউনিটি সেন্টারে পটিয়া উপজেলা জামায়াত ইসলামীর আয়োজনে অনুষ্ঠিত বর্ণাঢ্য কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াত ইসলামী চট্টগ্রাম মহানগর আমীর ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শাহজাহান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে শাহজাহান চৌধুরী বলেন, মানুষের ভুলের কারণেই রাষ্ট্রে জালেম সরকারের আবির্ভাব হয়। আর সেই জালিম সরকার মানুষের উপর জুলুম নির্যাতন চালাই। যে কারণে আমরা এত দিন কথা বলতে পারেনি। গত ৫ আগস্ট জালেম সরকারের পতনের আগে আমরা কথা বলতে পারেনি। দারি-টুপিয়ালা মানুষদেরকে ওই জালেম সরকারের লোকজন অনেক মুসলিম ভাইদেরকে লাঞ্চিত করেছে। আল্লাহ তার বিচার করেছেন। তাই দীর্ঘ দিন পর হলেও আজ আমরা কথা বলতে পারছি এবং কর্মী সমাবেশ করছি।

এর জন্য আল্লাহর কাছে কোটি কোটি শুকরিয়া আদায় করছি। জিহাদ করতে হবে আল্লাহকে খুশি করার জন্যে কোন ব্যাক্তি স্বার্থের জন্য নয়।

তিনি আরো বলেন, হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান, আমরা সবাই এদেশের গর্বিত নাগরিক। আমরা সবাইকে নিয়ে একটি সুখি সমৃদ্ধি বাংলাদেশ গড়তে চাই। আমরা এমন একটি বাংলাদেশ চাই, যেখানে কোন দারিদ্রতা থাকবে না, ক্ষুধামুক্ত, ভয়ভীতি মুক্ত, স্বনির্ভর বাংলাদেশ দেখতে চাই। বর্তমানে দেশে একটি শান্তির পরিবেশ সৃষ্টি হয়েছে। এই শান্তির পরিবেশটিকে অরাজকতার পরিবেশে সৃষ্টি করার জন্য একটি মহল উঠে পড়ে লেগেছে। এই অরাজকতার পরিবেশ যাতে তৈরি করতে না পারে এজন্য আমাদের সকল কর্মীদের একাত্মবোধ থেকে এই অপশক্তিকে প্রতিহত করতে হবে। 

পটিয়া উপজেলা জামায়াতের আমীর মাস্টার মু. নাছের আলম শেখ এর সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন-কেন্দ্রীয় মজলিশ শুরা সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর আনোয়ারুল আলম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যক্ষ বদরুল হক, জেলা কর্মপরিষদের সদস্য ড. হেলাল উদ্দিন মোহাম্মদ নোমান, অধ্যক্ষ মাওলানা ঈসমাইল হাক্কানী, সাবেক ছাত্র নেতা শাহজাহান মু. মহিউদ্দিন, আকতার হোসাইন, পৌর জামায়াতের আমীর মাস্টার মু. সেলিম উদ্দিন, সেক্রেটারী মু. জসিম উদ্দিন, ছাত্র শিবিরের চট্টগ্রাম সাংগঠনিক পশ্চিম জেলা আইয়ুবুল ইসলাম, উপজেলা ছাত্র শিবিরের সভাপতি জাহাঙ্গীর আলম, পটিয়া কলেজ ছাত্র শিবিরের সভাপতি মাহবুব উল্লাহ প্রমুখ।

আরবি/জেডআর

Link copied!