ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪

কুয়াকাটায় অস্ত্রের মুখে চোখ-মুখ বেঁধে ডাকাতি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৪, ০৪:৪৭ পিএম

কুয়াকাটায় অস্ত্রের মুখে চোখ-মুখ বেঁধে ডাকাতি

ছবি: রূপালী বাংলাদেশ

পটুয়াখালী: পটুয়াখালী কলাপাড়া উপজেলার কুয়াকাটায় অস্ত্রের মুখে জিম্মি করে মো. মানিক মিয়া নামের এক আবাসিক হোটেল ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার গভীর রাতে কুয়াকাটা পৌরসভার ৪নং ওয়ার্ডে অবস্থিত দোতলা বাড়িতে এ ঘটনা ঘটে। দেশীয় অস্ত্র, পিস্তল, চাপাতিসহ নানা সরঞ্জামাদি নিয়ে হানা দেয় ডাকাতদল।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বাড়ির মালিক মানিক মিয়া, তার স্ত্রী ও কন্যা নিয়ে দু‍‍`টি রুমে রাত সাড়ে ১২টার দিকে ঘুমিয়ে ছিল। এর কিচ্ছুক্ষণ পরেই ডাকাতদল বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে তাঁদের হাত পা ও চোখ বেঁধে রাখে এবং মানিক মিয়াকে মারধর করে। প্রায় দেড় ঘন্টার যাবৎ তছনছ করে বাড়িতে থাকা প্রায় ৩০ ভরি স্বর্ন ও ৪৮ হাজার টাকা নিয়ে যায়। ডাকাত দলের ৮-১০ জনের সবাই মুখোশ পড়া থাকায় কাউকে চিনতে পারেনি তাঁরা।

ঘটনাস্থল পরিদর্শন শেষে কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিমল কৃষ্ণ মল্লিক জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠাই পরে আমরা উর্ধতন টিম এখানে এসেছি। চুরি হওয়া মালামাল উদ্ধারে আমরা সব ধরনের পদ্ধতি গ্রহণ করবো। এ ঘটনায় মামলা হবে মামলার পরে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আরবি/জেডআর

Link copied!