ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

মধ্যনগরে বিএনপির সংবাদ সম্মেলন

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৪, ০৭:৩৬ পিএম

মধ্যনগরে বিএনপির সংবাদ সম্মেলন

ছবি: রূপালী বাংলাদেশ

সুনামগঞ্জ: সুনামগঞ্জের মধ্যনগরে মঙ্গলবার বিকেল ৩টা ৩০ মিনিটে প্রেস ক্লাবে উপজেলা বিএনপি এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এতে সভাপতিত্ব করেন মধ্যনগর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হামিদ তালুকদার। 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন-উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আব্দুল কাইয়ুম মজনু এবং অন্যান্য সিনিয়র নেতৃবৃন্দসহ বিএনপি অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ। সাধারণ সম্পাদক মো. আব্দুল কাইয়ুম মজনু বলেন তৎকালীন ফ্যাসিস্ট আওয়ামী সরকারের আমলে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের  সদস্য ও বঞ্চীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল আহমেদ একজন গণমাধ্যমকর্মী হিসেবে পরিচিত। তিনি তার দলীয় এজেন্ডা বাস্তবায়ন ও রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে আমার ও আমার দলের বিভিন্ন নেতৃবৃন্দের বিরুদ্ধে বিভিন্ন জাতীয় ও অনলাইন পোর্টালে উদ্দেশ্য প্রণোদিত ভাবে খবর প্রকাশ করে যাচ্ছেন। এতে সহযোগিতা প্রদান করছেন বিএনপি‍‍`র কিছু নামধারী ব্যক্তি আওয়ামী লীগের সাথে তাল মিলিয়ে চলা আশরাফ উদ্দিন হিল্লোল ও স্বপন জাহান । আমাদের দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য একটি কুচক্রী মহল পাঁয়তারা করতেছে। আমি দলের সাধারণ সম্পাদক হিসেবে পরিষ্কার ভাবে বলতে চাই এইসব নিন্দনীয় এবং অসামাজিক কার্যকলাপে আমাদের দলের কোন লোক জড়িত নয়।  

তিনি আরো বলেন, আপনারা যারা গণমাধ্যম কর্মী আছেন আপনাদের মাধ্যমে আমি এসব নিন্দনীয় ঘৃণ্য কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি কুচক্রীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃঢ় হস্তক্ষেপ কামনা করি। 

উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ তালুকদার বলেন, তৎকালীন সরকারের পতনের পর থেকে আওয়ামী পন্থী একটি মহল বিভিন্নভাবে আমাদের বিএনপির ভিতরে ভাঙ্গনের সৃষ্টি করার জন্য মরিয়া হয়ে উঠেছে। আমি উপজেলা সম্মানিত সাংবাদিকদের মাধ্যমে বলতে চাই আমাদের দল অতীতেও এক ছিল এখনো এক আছে ভবিষ্যতে ও এক থাকবে। আমাদের ভিতরে কোন গ্রুপিং নেই। আর আমাদের নাম ভাঙ্গিয়ে কেউ যদি কোন প্রকার অসামাজিক কার্যকলাপ, কোন চাঁদাবাজি, ল্‌টপাট অথবা কোন হুমকি  ধামকি দিয়ে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি করে আমি আপনাদেরকে বিনীত অনুরোধ করছি আপনারা তাদেরকে ধরিয়ে দিন এবং আমরা তার বিরুদ্ধে দলীয় ও আইনানুগ ব্যবস্থা  গ্রহণ করিবো।

আরবি/জেডআর

Link copied!