ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

স্বামীর পরকীয়ার জেরে স্ত্রীর আত্মহত্যা

শরিয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ১২:২৮ পিএম

স্বামীর পরকীয়ার জেরে স্ত্রীর আত্মহত্যা

ছবি: সংগৃহীত

শরীয়তপুর নড়িয়ায় ইতালি প্রবাসী স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী ঝুনু বেগম (৫০) নামে তিন সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে নড়িয়া উপজেলার সুজাসার গ্রামে এ ঘটনা ঘটে। ঝুনু বেগম সুজাসার গ্রামের ইতালি প্রবাসী সিরাজ খান এর স্ত্রী।

স্থানীয়রা জানায়, ঝুনু বেগম এর স্বামী সিরাজ খান অনলাইন ডেটিং এপসে আসক্ত ছিলেন। সেখান থেকে একাধিক নারীদের সঙ্গে পরিচয় হওয়ার পর পরকীয়া সম্পর্কে জড়াতেন তিনি। এ ঘটনা নিয়ে স্ত্রী ঝুনু বেগম এর সাথে প্রায় সময়ই মনমালিন্য হতো। সম্প্রতি এ মনোমালিন্য চরম মাত্রায় পৌছালে ঝুনু বেগম মানষিকভাবে ভেঙে পরেন। এরই মধ্যে আজ বুধবার দুপুরের দিকে ঝুনু বেগম তার বেডরুমের দরজা লাগিয়ে সিলিং ফ্যান এর সঙ্গে রশি পেচিয়ে গলায় ফাঁস দেন।

ঘটনাটি আচ করতে পেরে পরিবারের লোকজন জানালার গ্রিল কেটে রুমে প্রবেশ করে ঝুনু বেগমকে গলায় ফাঁস দেয়া অবস্থায় পায়। পরে পুলিশকে খবর দিলে নড়িয়া থানার পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এব্যাপারে কোন অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আরবি/জেডআর

Link copied!