ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

দুর্যোগ-দুর্দিনে অন্তর্বর্তীকালীন সরকার পাশে আছে: ধর্ম উপদেষ্টা

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ০২:৩০ পিএম

দুর্যোগ-দুর্দিনে অন্তর্বর্তীকালীন সরকার পাশে আছে: ধর্ম উপদেষ্টা

ছবি: রূপালী বাংলাদেশ

ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, ‘দুর্যোগ-দুর্দিনে এই অন্তর্বর্তীকালীন সরকার দেশবাসীর কল্যাণে পাশে আছে এবং থাকবে। পাশাপাশি আলেম-ওলামারাও আছেন। আমরা লক্ষ করছি ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুরে বানভাসি মানুষদের সহায়তায় আলেম-ওলামা ও মাদ্রাসার শিক্ষার্থীরা ঝাঁপিয়ে পড়েছেন।’

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমটুয়া আল-আরাবিয়া দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে ত্রাণসামগ্রী বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে উপদেষ্টা এসব কথা বলেন।আল-মানাহিল ফাউন্ডেশন নামে একটি প্রতিষ্ঠানের উদ্যোগে পাঁচ শতাধিক বানভাসি মানুষের মাঝে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এসময় খালিদ হোসেন আরও বলেন, ‘আমরা লক্ষ করছি, ফেনীতে বেসরকারি উদ্যোগে এক কোটি টাকা ব্যয়ে একটি বাঁধ নির্মাণ করা হচ্ছে। সেখানে সরকারি উদ্যোগেও কাজ চলছে। ইনশাআল্লাহ চলমান বন্যা পরিস্থিতি থেকে আমরা উদ্ধার হবো। আমরা বেশি করে আল্লাহতায়ালার সাহায্য চাইবো।’

চরমটুয়া আল-আরাবিয়া দারুল উলুম মাদ্রাসার পরিচালক মাওলানা আবু তাহেরের সঞ্চালনায় এ আয়োজনে উপস্থিত ছিলেন– জেলাপ্রশাসক সুরাইয়া জাহান, পুলিশ সুপার তারেক বিন রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেল মো. সোহেল রানা, সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন মজুমদারসহ অনেকে।

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে ধর্ম উপদেষ্টা ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ এবং ঢেউটিনসহ ঘর নির্মাণের সামগ্রী বিতরণ করেন।

 

আরবি/জেডআর

Link copied!