ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

রূপগঞ্জে ইলেকট্রনিক্সের দোকানে ডাকাতি, ২০ লাখ টাকার মালামাল লুট

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ০৮:৪৮ পিএম

রূপগঞ্জে ইলেকট্রনিক্সের দোকানে ডাকাতি, ২০ লাখ টাকার মালামাল লুট

ছবি: রূপালী বাংলাদেশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন বাজারে জাহিদুল ফার্নিচার এন্ড ইলেকট্রনিক্স দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা দোকানের ভিতর থেকে বিভিন্ন ব্রান্ডের ২৬টি স্মার্ট টেলিভিশনসহ কমপক্ষে ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে দাবী করেছেন প্রতিষ্ঠানের মালিক। গত রাতে উপজেলার কাঞ্চন উত্তর বাজারে এ ঘটনা ঘটে।

প্রতিষ্ঠানের মালিক দৈনিক সময়ের আলো ও দ্য বাংলাদেশ টুডে পত্রিকার রূপগঞ্জ প্রতিনিধি মো. রাশেদুল ইসলাম ছোট ভাই আব্দুল্লা আল মামুন জানান, গত রাত ১০ টার দিকে তাদের মালিকানাধীন জাহিদুল ফার্নিচার এন্ড ইলেকট্রনিক্স এর কর্মচারীরা দোকান বন্ধ করে বাড়ীতে চলে যায়। রাতের যেকোন সময় একদল ডাকাত দোকানের পিছনে সাটারের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ২৬টি বিভিন্ন ব্রান্ডের স্মার্ট টেলিভিশন, বৈদ্যুতিক পাখা, রাইস কুকার, ওভেনসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে তিনি দাবী করেন। খবর পেয়ে পু্লিশ ঘটনাস্থল পরিদর্শ করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) জুবায়ের হোসেন বলেন, ইলেকট্রনিক্সের দোকানে মালামালা লুটের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লুট হওয়া মালামাল উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরবি/জেডআর

Link copied!