ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যা, খুনির প্রাণও গেল গণপিটুনিতে

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০২:৩৯ এএম

চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যা, খুনির প্রাণও গেল গণপিটুনিতে

ছবি: রূপালী বাংলাদেশ

টাঙ্গাইলের নাগরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিরোধের জেরে চাচা ও ভাতিজাকে কুপিয়ে হত্যা করে এক যুবক। এ খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা তালেব (৩৫) নামের ওই যুবককে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

এ ঘটনায় তাজমুল (৪২) নামের আরও একজন আহত হয়েছেন। তাকে পার্শ্ববর্তী জেলা মানিকগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ধুবরিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ঐ এলাকার ছাত্তার (৫০) ও আসাদুল (২৮)। সম্পর্কে তারা চাচা-ভাতিজা।

স্থানীয় সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্তারের সঙ্গে একই গ্রামের তালেব মিয়ার কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তালেবের সঙ্গে থাকা ধারালো অস্ত্র দিয়ে ছাত্তারকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় তার ডাক-চিৎকারে ভাতিজা আসাদুল এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে তালেব। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা ঘাতক তালেবকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম জসীম উদ্দিন বলেন, নিহত চাচা-ভাতিজার লাশ হাসপাতালে এবং তালেবের লাশ ঘটনাস্থলে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

রূপালী বাংলাদেশ

Link copied!