ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

ফেস্টুন দিয়ে রাস্তাঘাট ভরে ফেলেছে, এতদিন কী করেছে তারা: ফয়জুল করিম

শরিয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৮:৩৯ পিএম

ফেস্টুন দিয়ে রাস্তাঘাট ভরে ফেলেছে, এতদিন কী করেছে তারা: ফয়জুল করিম

ছবি: রূপালী বাংলাদেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম বলেছেন, ‘এতদিন কী করেছে তারা? এখন তারা ফেস্টুন দিয়ে রাস্তাঘাট ভরে ফেলেছে। আপনাদের কী শক্তি আছে তা আমরা জানি। জীবনভর পরের মাথায় নুন রেখে বরই খাওয়ার দল।’

রবিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে শরীয়তপুর শহর পৌরসভা মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বর্তমান সরকারের পক্ষে যেহেতু রাজনৈতিক ঐকমত্য রয়েছে তাই দেশকে এবং দেশের রাজনীতিকে সঠিক জায়গায় নিয়ে আসার ব্যাপক সুযোগ তৈরি হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ মনে করে অন্তরবর্তীকালীন সরকার যদি প্রাপ্ত সুযোগকে কাজে লাগিয়ে দেশের স্বার্থে প্রয়োজনীয় সংস্কারের উদ্যোগ গ্রহণ না করে তাহলে হাজারো ছাত্র-জণতার রক্তদান ব্যর্থ হবে।

তিনি আরও বলেন, ৫ আগস্টের পর চিহ্নিত একটি দল লুটপাট, খুন-খারাবি ও চাঁদাবাজি শুরু করেছে। আগামীতে দেশের মানুষ চাঁদাবাজদের ক্ষমতায় দেখতে চায় না।

শরীয়তপুর জেলা ইসলামী আন্দোলনের সভাপতি তোফায়েল আহমাদ কাশেমীর সভাপতিত্বে এবং সাইফুল ইসলামের সঞ্চালনায় গণসমাবেশে আরও বক্তব্য দেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব শেখ ফজলে বারী মাসউদ, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম আল-আমিন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক লোকমান হোসেন, ইসলামী আন্দোলন শরীয়তপুর জেলা শাখার প্রধান উপদেষ্টা শওকত আলী, মানিক মিয়া সরদার প্রমুখ।

আরবি/জেডআর

Link copied!