ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সাঈদীর ওয়াজ বাজানোর কারনে জামায়াত নেতাকে কুপিয়েছে আ.লীগ কর্মীরা

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৯:১৫ পিএম

সাঈদীর ওয়াজ বাজানোর কারনে জামায়াত নেতাকে কুপিয়েছে আ.লীগ কর্মীরা

ছবি: রূপালী বাংলাদেশ

পিরোজপুরের ইন্দুরকানীতে আল্লামা সাঈদীর ওয়াজ বাজানোর ঘটনায় এক জামায়াত নেতাকে হুমকির পর কুপিয়ে জখম করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী। আহত শাজাহান গাজী (৫৫) ইন্দুরকানি সদর ইউনিয়নের সেউটিবাড়িয়া গ্রামে বাসিন্দা ও স্থানীয় আমতলা ওয়ার্ডের জামায়াত ইসলামের সভাপতি।

অভিযোগে আহত শাহজাহান জানান, গত তিনদিন ধরে আল্লামা সাঈদী সাহেবের ওয়াজ শোনেন দোকানে বসে। এতে ক্ষিপ্ত হয়ে বেশ কয়েকজন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা তাকে ওই ওয়াজ বন্ধ করতে বারবার হুমকি দেন। তিনি তা না শোনায় রোববার সকাল ১০ টার দিকে আওয়ামী লীগের বিভিন্ন লোকজনকে একত্রিত করে দেশীয় অস্ত্র নিয়ে তার উপরে হামলা চালায়। এতে শাহজাহান নামের এক বৃদ্ধ ব্যক্তির মাথায় আঘাত লেগে গুরুতর জখম হয়, এ সময় মাটিতে পড়ে গেলে তাকে এলোপেতারি ভাবে কুপিয়ে জখম করে। 

শাহজাহানের ভাষ্যমতে, স্থানীয় আওয়ামী লীগ নেতা সাঈদ ও সজীবের নেতৃত্বে মো. তরিকুল সহ একদল আওয়ামী সন্ত্রাসী তার বাড়িতে ঢুকে দেশীয় অস্ত্রসহ তার উপরে এ হামলা করে এবং হামলায় তার বড় ভাই আব্দুর রশিদ ও তার স্ত্রী সহ কয়েকজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ইন্দুরকানি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা আহত শাজাহানকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ নিউজ লেখা পর্যন্ত তার অবস্থা আশঙ্কা জনক। 

ইন্দুরকানি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনর্চাজ মো. কামরুজ্জামান তালুকদার জানান, খবরটি পেয়েছি, পুলিশ আসামি গ্রেপ্তারের জন্য চেষ্টা করছে।

আরবি/জেডআর

Link copied!