ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

টিপুর অত্যাচার-হামলা-মামলা থেকে বাঁচতে চান মাসুদ

মেহেদী মাছুম, লক্ষ্মীপুর

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০২:৫১ এএম

টিপুর অত্যাচার-হামলা-মামলা থেকে বাঁচতে চান মাসুদ

ছবি: রূপালী বাংলাদেশ

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে টিপু নেতৃত্বে সংঘবদ্ধ বাহিনী দ্বারা বসতবাড়িতে হামলা, ভাঙচুর, লুটপাটের প্রতিবাদে লক্ষ্মীপুরের রায়পুরে সংবাদ সম্মেলন করেছেন  মাসুদ পারভেজ নামের এক গাড়ি চালক। সংবাদ সম্মেলনে এসব হয়রানি থেকে বাঁচতে প্রশাসন, সাংবাদিক ও সেনাবাহিনীর নিকট  সহযোগিতা চেয়েছে তার পরিবার । 

রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে রায়পুর শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন করা হয়। মাসুদ পারভেজ ৬নং কেরোয়া ইউনিয়নের ৯ ওয়ার্ডের মৃত সৈয়দ আহম্মদ  ছেলে। এসময় উপস্থিত ছিলেন তার ছেলে ও স্বজনরা।

মাসুদ পারভেজ বলেন, গত ৫ আগস্ট সন্ত্রাসী আবু নেওয়াজ টিপু, মিজানুর রহমান, মো. আমিন, জাকির হোসেন , দেলোয়ার হোসেন, ফরিদ হোসেন, সেলিমসহ এদের নেতৃত্বে শতাধিক লোক আমার বসতভিটাতে অতর্কিত হামলা চালায়। তারা ধারালো অস্ত্র, লোহার রড়, হকিস্টিক নিয়ে হামলায় অংশ নেয়। হামলার সময় টিপুর কোমড়ে পিস্তল সাদৃশ্য দেখা যাওয়ায় আমরা ভীত হয়ে পড়ি। হামলাকারীরা আমার বাড়ি তছনছ করে দিয়ে মূল্যবান মালামাল, স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়। তাদের দ্বারা আমি আর্থিকভাবে ৭-৮ লক্ষ টাকার ক্ষতির শিকার হই। তাদের হুমকি, ধমকিতে ভীত অবস্থায় আমরা দিনযাপন করছি। টিপু আদালতের মুহুরীর কাজ করায় মামলা দিয়ে আমাদেরকে হয়রানি করেছে।

আরবি/জেডআর

Link copied!