ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

প্রতিপক্ষের হামলায় ২ ভাই নিহত

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৪:১৩ পিএম

প্রতিপক্ষের হামলায় ২ ভাই নিহত

ছবি, সংগৃহীত

নড়াইল: লোহাগড়ায় চরমল্লিকপুর গ্রামে আধিপত্য বিস্তার এবং জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দুইভাই নিহত হয়েছে বলে জানাগেছে। বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল আনুমানিক  ৯ টার দিকে এ হামলার ঘটনা ঘটে। ঘটনার জেরে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

নিহত ‍দুই ভাই হলেন মল্লিকপুর ইউনিয়নের চরমল্লিকপুর গ্রামের সামাদ শেখের ছেলে মিরান শেখ (৪৪) ও জিয়াউর শেখ (৪০)। এ সময় নিহতদের আরেক ভাই ইরান শেখও আহত হয়েছেন বলে জানাগেছে।

স্থানীয়দের তথ্যমতে, উপজেলার চরমল্লিকপুর গ্রামে এসএম ফেরদৌস ও মাহমুদ খানের লোকজনের মধ্যে জমি নিয়ে অনেক আগে থেকে বিরোধ চলে আসছিল। বুধবার সকালে ফেরদৌসের পক্ষের লোক আপন তিন ভাই মিরান শেখ, তার ভাই জিয়াউর শেখ ও ইরান শেখের ওপর দেশীয় ধারালো অস্ত্র-সস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষ মাহমুদ খানের লোকজন। প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে তিনভাই গুরুতর আহত হয়। পরে দ্রুত তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিরান ও জিয়াউরকে মৃত ঘোষণা করেন।

লোহাগড়া থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেন। তিনি গণমাধ্যমকে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে। 

আরবি/এস

Link copied!