ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

জীবননগরে ট্রাক্টর উল্টে শ্রমিকের মৃত্যু

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৪:৩৯ পিএম

জীবননগরে ট্রাক্টর উল্টে শ্রমিকের মৃত্যু

ছবি: সংগৃহীত

জীবননগরে ট্রাক্টার উল্টে যাওয়ায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে জীবননগর উপজেলার আন্দলবাড়িয়া ইউনিয়নের পোকা মারি  গ্রামের আতাতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক মফিজুল ইসলাম (৪৫) জীবননগর উপজেলার হাসাদহ ইউনিয়নের বকুন্ডিয়া গ্রামের মৃত মজনুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে ট্রাক্টরে কাচা ভুট্টা গাছ নিয়ে   জীবননগর উপজেলার সড়াবাড়ীয়া টু আন্দুলবাড়ীয়া গামী পোকামারী পাকা রাস্তায় আতাতলা মোড় নামক স্থানে পৌছাইলে উক্ত ট্রাক্টর গাড়ীর ট্রলিটি আংশিক উল্ট্রে যায়।এ সময়   ট্রলির উপরে থাকা ১৩ জন শ্রমিক রাস্তার নিচে পড়ে যায়। ঘটনাস্থলে মফিজুল ইসলাম মৃত্যুবরণ করেন। 

এছাড়াও গুরুতর আহত হন ট্রলির উপরে থাকা শ্রমিক আশিক (২২) পিতা আতিয়ার রহমান, মো. মিজানুর (২০), পিতা: রাশিদুল ইসলাম, ৩। মো. মশিয়ার (৩৪), পিতা ইকবাল মন্ডল, সর্বসাং-বকুন্ডিয়া আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের অবস্থা আশঙ্কজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হইতে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন। অন্যান্য শ্রমিকরা সুস্থ অবস্থায় তাদের বাড়ীতে আছে।

হাসাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং মৃত মফিজুল ইসলাম এর লাশ বর্তমানে তার নিজ বাড়ী বকুন্ডিয়ায় আছে বলে জানান। 

এ বিষয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি এস এম জাবীদ হাসান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এটা অপমৃত্যুর মামলা হয়েছে। এবং লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আরবি/জেডআর

Link copied!