ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

লোহাগড়ায় প্রতিপক্ষের হামলায় দুই ভাই নিহত

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৫:৩২ পিএম

লোহাগড়ায় প্রতিপক্ষের হামলায় দুই ভাই নিহত

ছবি: সংগৃহীত

নড়াইলের লোহাগড়ায় প্রতিপক্ষের হামলায় জিয়াউর শেখ (৪০), মিরান শেখ (৩০) নামে আপন দুই ভাই নিহত হয়েছে।এ ঘটনায় অন্তত আরও ৫ জন আহত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের চর-মল্লিকপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলায় নিহত জিয়াউর শেখ ও মিরান শেখ চর মল্লিকপুর গ্রামের মৃত সামাদ শেখের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, চর-মল্লিকপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফেরদৌস গ্রুপ ও মাহমুদ গ্রুপের সাথে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে এদিন সকালে ফেরদৌস গ্রুপের জিয়াউর শেখ ও মিরান শেখ বিলের দিকে যাচ্ছিলেন প্রতিমধ্যে আয়ুব এর দোকানের সামনে পৌছালে মাহমুদ গ্রুপের লোকজন তাদের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। তাদের ঠেকাতে গিয়ে ফেরদৌস গ্রুপের আরও ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জিয়াউর শেখ ও মিরান শেখকে মৃত ঘোষণা করেন। 

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে।

আরবি/জেডআর

Link copied!