ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

শেখ হাসিনাকে দেশে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে: মামুনুল হক

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৫:২৭ এএম

শেখ হাসিনাকে দেশে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে: মামুনুল হক

ছবি: রূপালী বাংলাদেশ

জাতিসংঘের মাধ্যমে বন্দিচুক্তির বিনিময়ে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর দাবী জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক।

বুধবার রাত ৮ টার দিকে শরীয়তপুর পৌরসভা বালুর মাঠে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ ও আহতদের স্মরণে দোয়া এবং নৈরাজ্য বিরোধী গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। 

এসময় তিনি আরও বলেন, আমরা নতুন একটি বাংলাদেশ গড়তে চাই। যে বাংলাদেশে কোনো বিদেশি রাষ্ট্রের প্রভুত্ব থাকবে না, কোনো বৈষম্য থাকবে না। সেই বাংলাদেশে রাষ্ট্রের মানুষের ভোটাধিকার প্রয়োগের অধিকার থাকবে এবং মানুষ স্বাধীনভাবে তার মত প্রকাশ করতে পারবে। 

বাংলাদেশকে সম্প্রীতির দেশ উল্লেখ করে তিনি বলেন, আমাদের এই দেশ সম্প্রীতির ইতিহাস বহন করে। আমরা এই সম্প্রীতির বন্ধন অটুট ও অবিচল রাখতে চাই। আওয়ামী লীগ সরকার সব সময় সংখ্যালঘুদের রাতের অন্ধকারে কালনাগীনি হয়ে ছোবল মারতো, আর দিনের আলোতে ওঝা হয়ে ঝাড়তো। এদেশে সংখ্যালঘুদের উপর নির্যাতন চালাতো শেখ হাসিনার হেলমেট লীগ। 

বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলা শাখার সভাপতি মাওলানা শাব্বির আহমদ উসমানীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা মুফতি শরাফত হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসানাত জালালী প্রমুখ।

আরবি/জেডআর

Link copied!