ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

মেহেরপুরে বোমা, চিরকুট ও কাফনের কাপড় উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৩:৩৫ পিএম

মেহেরপুরে বোমা, চিরকুট ও কাফনের কাপড় উদ্ধার

ছবি: রূপালী বাংলাদেশ

মেহেরপুরের গাংনীতে ইউনিয়ান বিএনপির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম (৫৫) এর  দোকানের সামনে থেকে দু’টি বোমা, চিরকুট ও কাফনের কাপড় উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে গাংনী উপজেলার গোপালরগর বাজার এসব উদ্ধার করে। রবিউল ইসলাম রায়পুর ইউনিয়ান বিএনপির সাধারণ সম্পাদক ও গোপালনগর গ্রামের আবুল কাশেম বিশ্বাসের ছেলে।

রবিউল ইসলাম বলেন, প্রতিদিনের মত রাতে আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে চলে যায়। আজ সকালে দোকান খুলতে এসে একটি প্লাস্টিকের ব্যাগে বোমা দেখতে পায়। স্থানীয়দের সহযোগিতায় গাংনী থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে বোমা, চিরকটি ও কাফনের কাপড় উদ্ধার করে। তিনি আরো বলে, গত কিছুদিন আগে রায়পুর ইউনিয়ান পরিষদে প্যানেল চেয়ারম্যান বসানোকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে কথা কাটাকাটি হয়। সেই সূত্রতার জের ধরে আমাকে হত্যার হুমকি দেওয়ার জন্য আমার দোকানে বোমা,চিরকটি ও কাফনের কাপড় রেখে আসে আওয়ামী লীগের লোকজন ।

গাংনী থানায় উপ-পরির্দশক শিমুল বিল্লাহ্ জানান, ভয়ভীতি দেখানোর জন্য রায়পুর ইউনিয়ান বিএনপির সাধারণ সম্পাদক রবিউল ইসলামের দোকানের সামনে বোমা সদৃশ্য বস্ত,চিরকুট ও কাফনের কাপড় রেখে আসে দুবর্ৃত্তরা। এ ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আরবি/জেডআর

Link copied!