ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

দুর্নীতিবাজদের আর ক্ষমতায় দেখতে চাইনা: পীর চরমোনাই

বরিশাল ব্যুরো

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৬:৪৮ পিএম

দুর্নীতিবাজদের আর ক্ষমতায় দেখতে চাইনা: পীর চরমোনাই

ছবি: রূপালী বাংলাদেশ

আমরা বাংলাদেশকে ভালোবাসি। বাংলাদেশ স্বাধীন দেশ হলেও আমরা স্বাধীনতা ভোগ করতে পারিনি। দেশে কোন স্বাধীনতা ছিলো না। পাঁচই আগষ্ট আমার ছাত্র-জনতার গণবিপ্লবের মাধ্যমে নতুন করে আবার স্বাধীনতা পেয়েছি। আমরা বাংলাদেশে জুলুম, খুন, গুম দেখেছি, আর করতে দিবো না। রাজনীতি হলো দেশ ও জণগনের জন্য। আমাদের মাথার উপরে অনেকে লবন রেখে বড়ই খেয়েছেন। আমরা আর দুর্নীতিবাজদের ক্ষমতায় দেখতে চাইনা।

গতকাল শনিবার দুপুরে বরিশালের আগৈলঝাড়া বিএইচপি একাডেমী মাঠে গন-সমাবেশে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন পীর চরমোনাই আমীর, ইসলামী আন্দোলন বাংলাদেশ মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম।

তিনি আরো বলেন, ছাত্র-জনতার গণবিপ্লবে সংগঠিত গণহত্যার বিচার দুর্নীতিবাজদের গ্রেফতার, অবৈধ সম্পদ বাজেয়াপ্ত ও তাদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করা। ইসলামী আন্দোলন বাংলাদেশ আগৈলঝাড়া উপজেলা শাখার সভাপতি মুহাম্মাদ রাসেল সরদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক মাওলানা মুহাম্মাদ আবুল খায়ের, বরিশাল জেলা সভাপতি মাওলানা ছরোয়ার হোসেন, আগৈলঝাড়া বিএইচপি একাডেমী (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক হাফেজ মাওলানা মো. ফজলুল হক ও শাহিন বখতিয়ারসহ প্রমুখ। 

আরবি/জেডআর

Link copied!