ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

মৌলভীবাজারে ঢাকা সিটি করপোরেশনের কাউন্সিলর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৯:১২ পিএম

মৌলভীবাজারে ঢাকা সিটি করপোরেশনের কাউন্সিলর গ্রেপ্তার

ছবি: রূপালী বাংলাদেশ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের দুই তারকা মানের হোটেল অ্যন্ড রিসোর্ট প্যারাগন থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা মো. সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকালে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে শ্রীমঙ্গল থানা পুলিশের ঝটিকা অভিযানে শ্রীমঙ্গলের রাধানগর এলাকার রিসোর্ট হোটেল প্যারাগন থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শ্রীমঙ্গল হয়ে ভারতে পালানোর চেষ্টা করছিলেন সিরাজুল ইসলাম। গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপারের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

অভিযানে আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, শ্রীমঙ্গল ও কমলগঞ্জের সার্কেল আনিসুর রহমান।

পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন বলেন, ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় মুগদা থানায় দায়েরকৃত একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। মৌলভীবাজার সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন সদ্য সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম।

আরবি/জেডআর

Link copied!