ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

কালীগঞ্জে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৬:৩৬ পিএম

কালীগঞ্জে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

ছবি: রূপালী বাংলাদেশ

গাজীপুরের কালীগঞ্জে প্রাণ আরএফএলের কাভার্ডভ্যান চাপায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোচালক।

রবিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৮টায় কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার রাত ১১টায় টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদ্রাসা সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে।ৎ

নিহতরা হলেন-নরসিংদীর শিবপুর উপজেলার বাঘাবর ইউনয়নের আখরাশাল গ্রামের আব্দুর রহমানের স্ত্রী রাবেয়া বেগম ও তাদের ছেলে মোহাম্মদ আলী, মোহাম্মদ আলীর ছেলে পাঁচ বছর বয়সি আমান উল্লাহ,  গাজীপুর সিটি করপোরেশন নোয়াগাঁও (অষ্টগণ কলোনি) এলাকার সুবাস কর্মকারের ছেলে অমল কুমার কর্মকার এবং সাতক্ষীরা জেলা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের হাজিপুর গ্রামের মগরব আলীর ছেলে নাজমুল।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, উপজেলার মূলগাঁও মাদ্রাসা সংলগ্ন এলাকায় রাত পৌনে ১১টার দিকে প্রাণ-আরএফএলের কাভার্ডভ্যান চাপায় ঘটনাস্থলেই সিএনজি চালিত অটোরিকশার চার যাত্রী নিহত হন। পরে স্থানীয়রা গুরুতর আহত শিশু আমান উল্লাহকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়াও প্রাথমিক চিকিৎসা দিয়ে মুমূর্ষ অবস্থায় অটোচালকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে এক নারীসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও স্থানীয়রা হাসপাতালে নেওয়ার পর এক শিশুর মৃত্যু হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রেজিনা আফরিন বলেন, রাত সাড়ে ১১টার দিকে এক শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।‌ এছাড়াও মুমূর্ষ অবস্থায় হাসপাতালে আনা অটোচালককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন বলেন, কাভার্ডভ্যান এবং অটোরিকশার দুর্ঘটনায় এক নারী ও শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের স্বজনরা আসলে মরদেহ হস্তান্তর করা হবে। 

আরবি/জেডআর

Link copied!