ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

চরফ্যাশনে স্বামীকে অপমান স্ত্রীর আত্মহত্যা

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৬:১৬ পিএম

চরফ্যাশনে স্বামীকে অপমান স্ত্রীর আত্মহত্যা

ছবি: রূপালী বাংলাদেশ

ভোলার চরফ্যাশনে ছেলের জরিমানার টাকা না দিতে পারায় বাবাকে আটকে রেখে অপমান করলেন সমাজপতি। স্বামীকে অপমান করায় সইতে না পেরে স্ত্রী জাহানারা (৪৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার নজরুল নগর ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ জাহানারা বেগম ওই ওয়ার্ডের জামাল উদ্দিনের স্ত্রী। এবং আল-আমীনের মা।

দুপুরে গৃহবধূর স্বামীর বসতঘর থেকে তাঁর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে দক্ষিণ আইচা থানা পুলিশ। গৃহবধূর স্বামী জামাল উদ্দিন জানান, কয়েকদিন আগে আমার ছেলে আলামিনের বিরুদ্ধে চুরির অপবাদ দিয়ে ৮০ হাজার টাকা জরিমানা ধার্য করেন স্থানীয় সমাজপতি কামরুল সর্দার। ঘটনার কিছুদিন পর আমার ছেলেকে না পেয়ে আমাকে বাজারে ডেকে নিয়ে তাদের দাবীকৃত টাকার জন্য রাত একটা প্রর্যন্ত বসিয়ে রেখে আমার স্ত্রীর সামনে আমাকে অপমান করেন তারা। পরে নগদ ৩০ হাজার টাকা দিয়ে বাকি ৫০ হাজার টাকার সময় নিয়ে আমাকে ছাড়িয়ে আনেন আমার স্ত্রী। ছেলের কাছে পাওনা টাকার জন্য আমাকে সমাজপতিরা এমন অপমান করায় সোমবার সকালে আমার নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সমাজপতি কামরুল সর্দার টাকার জন্য অপমানের বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, তার ছেলে ঢাকায় চুরি করেছে আমরা তাকে ডেকে এনে জিজ্ঞেসা করেছি এর বাহিরে আর কোন কথা হয়নি।

দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইদ আহমেদ জানান, অর্থনৈতিক সংকট ও লেনদেন সংক্রান্ত ব্যপারে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হয়েছে।

আরবি/জেডআর

Link copied!