ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

লক্ষ্মীপুরকে উন্নত-সমৃদ্ধ করতে কাজ করব: জেলা প্রশাসক

মেহেদী মাছুম, লক্ষ্মীপুর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৬:২৯ পিএম

লক্ষ্মীপুরকে উন্নত-সমৃদ্ধ করতে কাজ করব: জেলা প্রশাসক

ছবি: রূপালী বাংলাদেশ

লক্ষ্মীপুরের নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট রাজিব কুমার সরকার বলেছেন, লক্ষ্মীপুর জেলাকে উন্নত ও সমৃদ্ধ করার লক্ষ্যে সব ভেদাভেদ ভুলে গিয়ে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। এ জেলাকে লক্ষ্মী-সমৃদ্ধশালী ও ঐশ্বর্যনগরী হিসেবে গড়ে তুলতে চাই। লক্ষ্মীপুর হবে সৌভাগ্যের নগর, সমৃদ্ধের নগর। সেই দায়িত্ব ও পরিকল্পনা নিয়েই আমি এসেছি।

রোববার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় এ কথা বলেন তিনি। জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

নতুন জেলা প্রশাসক বলেন, জেলার গুরুত্বপূর্ণ সমস্যাগুলো চিহ্নিত করতে হবে। যেন দুর্নীতির ঊর্ধ্বে থেকে জেলাজুড়ে উন্নয়নমূলক কাজ করতে পারি। সেজন্য আপনাদের (সাংবাদিক) লেখনীর মাধ্যমে সহযোগিতা চাই।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জেপি দেওয়ানের সভাপতিত্বে এসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ রফিকুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা-আইসিটি উন্নয়ন ও মানব সম্পদ) সম্রাট খীসা, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও)আরিফুর রহমান, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সিনিয়র সাংবাদিক সেলিম উদ্দিন নিজামী ও আ হ ম মোস্তাকুর রহমানসহ লক্ষ্মীপুরে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, রাজিব কুমার সংস্কৃতি মন্ত্রণালয়ের উপসচিব ছিলেন। রাষ্ট্রপতির আদেশক্রমে ১১ সেপ্টেম্বর তাকে লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়। ১২ সেপ্টেম্বর তিনি লক্ষ্মীপুরে যোগদান করেন।

আরবি/জেডআর

Link copied!