ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

লাকসামে বন্যায় ক্ষতিগ্রস্তদের সিএসএস‍‍`র নগদ অর্থ সহায়তা

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৫:৩৩ পিএম

লাকসামে বন্যায় ক্ষতিগ্রস্তদের সিএসএস‍‍`র নগদ অর্থ সহায়তা

ছবি: রূপালী বাংলাদেশ

কুমিল্লার লাকসামে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৪০টি পরিবারকে নগদ অর্থ সহায়তা দিয়েছে বেসরকারি সংস্থা খ্রীষ্টিয়ান সার্ভিস সোসাইটি (সিএসএস)। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) পৌর শহরের নশরতপুরস্থ কার্যালয়ে নগদ অর্থ সহায়তা কর্মসূচীর উদ্বোধন করেন, সিএসএস চাঁদপুর অঞ্চলের অডিট এন্ড কমপ্লায়েন্স অফিসার মো. কামরুল হাসান।

নগদ অর্থ বিতরণকালে সিএসএস কর্মকর্তা মো. কামরুল হাসান বলেন, খ্রীষ্টিয়ান সার্ভিস সোসাইটি (সিএসএস) লাকসাম ব্রাঞ্চের আওতাধীন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত ১৪০টি পরিবারের মাঝে সংস্থার পক্ষ থেকে আর্থিক সহায়তা ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট দেয়া হচ্ছে। সংস্থার সদস্য নয়; এমন ক্ষতিগ্রস্তদেরও সিএসএস সহায়তা করছে।

পরে সিএসএস লাকসাম শাখার ম্যানেজার মোঃ প্রবোধ রায়, হিসাব রক্ষক হাসান মোহাম্মদ শাওন, সহকারী শাখা ব্যবস্থাপক রেজাউল করিমসহ মাঠ পর্যায়ের কর্মকর্তারা বন্যায় ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে নগদ অর্থ সহায়তা ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট পৌঁছে দেন।

আর্থিক সহায়তা নিতে আসা সিএসএসের উপকারভোগী শাহিদা বেগম, হাসিনা বেগম, লাভলী আক্তার জানান, সিএসএসের এই সহায়তা দুর্যোগে আমাদের জন্য আশির্বাদ। বিপদের সময় সিএসএস‍‍`র আর্থিক সহায়তা সদস্য হিসেবে আমাদের সাহস ও শক্তির যুগিয়েছে।

আরবি/জেডআর

Link copied!