ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষকের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৭:৪২ পিএম

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষকের মৃত্যু

ছবি: রূপালী বাংলাদেশ

গাজীপুরের কাপাসিয়ায় স্কুলে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল পৌনে ৯টায় উপজেলার গাজীপুর-কাপাসিয়া আঞ্চলিক সড়কের চরমার্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষকের নাম সিদ্দিকা বেগম (৪৮)। তিনি কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কাপাসিয়া উপজেলার মৌশাধামনা গ্রামের আতাউর রহমানের স্ত্রী। তিনি স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে স্কুলে যাচ্ছিলেন। দুর্ঘটনায় তাঁর স্বামী আতাউর রহমান গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয় লোকজন জানান, চরমার্তা এলাকায় দুটি মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। একটি মোটরসাইকেলে স্বামীর সঙ্গে স্কুলে যাচ্ছিলেন ওই প্রধান শিক্ষক। সংঘর্ষে দুটি মোটরসাইকেলের মোট চারজন সড়কে ছিটকে পড়েন। তাঁদের মধ্যে প্রধান শিক্ষক সিদ্দিকা বেগম ঘটনাস্থলেই মারা যান। অপর দিকে প্রধান শিক্ষকের স্বামীকে গুরুতর আহত অবস্থায় গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ছাড়া দুর্ঘটনায় অপর মোটরসাইকেলের আরও দুজনকে তাঁর স্বজনেরা হাসপাতালে নিয়ে যান। তাঁদের পরিচয় জানা যায়নি।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের মৃত্যু হয়েছে বলে শুনেছি। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।


 

আরবি/জেডআর

Link copied!