ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

বাংলাদেশে সংখ্যালঘু বলতে কিছু নেই, আমরা সবাই ভাই ভাই: শামীম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৮:৫১ পিএম

বাংলাদেশে সংখ্যালঘু বলতে কিছু নেই, আমরা সবাই ভাই ভাই: শামীম

ছবি: রূপালী বাংলাদেশ

জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম বলেন, সংখ্যালঘু বলতে কিছু নেই। বাংলাদেশ সংখ্যালঘুর দেশ নয়। আমরা মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ভাই ভাই। বিকৃত চিন্তা ও সাম্প্রদায়িকতা ভুলে অসাম্প্রদায়িকতার সৌহার্দ্ধ বন্ধে ধর্মীয় উৎসব পালন করতে হবে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে শ্রীশ্রী রামকৃষ্ণ সেবাশ্রম প্রাঙ্গণে আসন্ন শারদীয় দূর্গাপুজা উদযাপন উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ফরিদুল কবির তালুকদার শামীম। 

তিনি আরও বলেন, বিগত দিনে যদি আপনারা ৪০টি মন্ডবে দুর্গাপূজা করে থাকেন। এবার তার চেয়ে একটি বেশি করবেন। আপনারা আসন্ন শারদীয় দূর্গা উৎসব
নির্ভয়ে নিরাপদে আনন্দ উল্লাসের মধ্যে দিয়ে উদযাপন করবেন। এ ব্যাপারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল সরিষাবাড়ী উপজেলা শাখার নেতৃবৃন্দ সর্বাত্মক পাশে থাকবে এবং সহযোগিতা করবে বলেও জানান তিনি। 

এ সময় ডোয়াইল ইউনিয়ন বিএনপির সাবেক আহ্বায়ক শ্রী প্রবীর কুমার পাল (তারক) এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন-উপজেলা বিএনপির আহবায়ক আজিম উদ্দিন আহম্মেদ, জেলা বিএনপির সদস্য গোলাম রাব্বানী লেকু, বিএনপি নেতা জহুরুল ইসলাম পিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শ্রী বিকাশ চন্দ্র সাহা লিটন, শ্রী মহাদেব সাহা, শ্রী সনজিত কুমার, খাইরুল ইসলাম বিদ্যুৎ আহ্বায়ক সরিষাবাড়ী উপজেলা ছাত্রদলসহ আরো অনেকেই।

আরবি/জেডআর

Link copied!