ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র সেলিমকে করাগারে প্রেরণ

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৭:৩০ পিএম

হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র সেলিমকে করাগারে প্রেরণ

ছবি: রূপালী বাংলাদেশ

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আতাউর রহমান সেলিমকে হবিগঞ্জ  কারাগারে পাঠানো হয়েছে। বুধবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলামের আদালতে হাজির করলে রিমান্ড ও জামিনের কোন আবেদন না থাকায় সরাসরি তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন বিচারক।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নূর আলম বিষয়টি নিশ্চিত করেন।  বৈষম্য বিরোধী ছাত্রজনতার আন্দোলনে দু’টি হত্যাকান্ডের ঘটনায় দায়ের করা পৃথক দু’টি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। তার রিমান্ডের আবেদন প্রক্রিয়াধিন রয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার র‌্যাব-২ ও র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্প যৌথ অভিযান চালিয়ে আতাউর রহমান সেলিমকে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। রাতেই তাকে ধানমন্ডি থানায় হস্তান্তর করা হয়।  তিনি হবিগঞ্জ  মডেল থানার দু’টি মামলার অন্যতম আসামী। ধানমন্ডি থানা বুধবার সকালে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করে। পরে পুলিশ তাকে আদালতে হাজির করে। গ্রেফতারকৃত সেলিমের বিরুদ্ধে হবিগঞ্জে ছাত্র-জনতার আন্দোলনের সময় দু’টি হত্যাকান্ডের অভিযোগ এনে তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়।  সরকার পতনের পর থেকেই তিনি পলাতক ছিলেন।

আরবি/জেডআর

Link copied!