ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

চুয়াডাঙ্গায় যৌথ বাহিনীর অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৯:০৭ পিএম

চুয়াডাঙ্গায় যৌথ বাহিনীর অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ছবি: রূপালী বাংলাদেশ

চুয়াডাঙ্গার জীবননগরে যৌথবাহিনীর অভিযানে আড়াই কেজি গাঁজা সহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার বেলা ১২ টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর বিভাগীয় স্টাফ ও বাংলাদেশ সেনাবাহিনীর যৌথ টিম জেলার জীবননগর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ীরা হলো-জেলার জীবননগর উপজেলার দেহাটি গ্রামের মৃত তফজেল মন্ডলের ছেলে আব্দুল্লাহ (৫২), কাটাপোল গ্রামের ছাদেক আলীর ছেলে মামুন (৩৮) ও মাধবখালী গ্রামের মৃত আয়ুব আলীর ছেলে আজিম (৪০)।

অভিযান সূত্র জানা গেছে, বুধবার সকাল ৮টা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হােসেন এবং বাংলাদেশ সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ মাসুদ এর নেতৃত্বে যৌথবাহিনী চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান শুরু করে। এ সময় সকাল সাড়ে ১০টার দিকে মাদক ব্যবসায়ী আব্দুল্লাহর নিজ বাড়ি থেকে ১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। পরে গ্রেফতারকৃত আসামী আব্দুল্লাহর স্বীকারােক্তিতে গ্রেফতার করা হয় মামুন এবং আজিমকে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দেড় কেজি গাঁজা।

চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শন নাজমুল হােসেন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ হস্তান্তর করা হয়েছে। তিনি আরো জানান, মাদক ব্যবসায়ীদের বিরদ্ধে যৌথবাহিনীর অভিযান অব্যহত থাকবে।

রূপালী বাংলাদেশ

Link copied!