ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

ছাত্রদলের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল

নজরুল ইসলাম দয়া, বগুড়া

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৩:০৬ এএম

ছাত্রদলের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল

ছবি: রূপালী বাংলাদেশ

জাতীয়তাবাদী ছাত্রদল বগুড়া জেলা শাখার নতুন কমিটির সভাপতি হাবিবুর রশিদ সন্ধান ও সাধারণ সম্পাদক এমআর হাসান পলাশকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে ধুনট উপজেলা ও পৌর ছাত্রদলের যৌথ উদ্যোগে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা থেকে মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ আবু সাঈদ চত্বরে গিয়ে শেষ হয়। মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে উপজেলার ১০টি ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা অংশ নেন। 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাংগঠনিক দিকনির্দেশনায় নেতাকর্মীদের সুশৃঙ্খল ও সুসংগঠিত থাকার আহবান জানান বক্তারা। এছাড়া জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত এবং বগুড়া জেলা শাখার নবগঠিত কমিটিকে স্বাগত জানানো হয়। 

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ধুনট উপজেলা ছাত্রদল নেতা আলম হাসান, মিশুক বাবু সম্রাট, রাসেল মাহমুদ, আশিকুল করিব স্বরণ, এ কে মিনু, রবিউল ইসলাম রতন, মিথুন ইসলাম, শুভ আহমেদ, জাকির হোসেন, মিলন মিয়া, আব্দুল্লাহ আল কাওসার, আরাফত হোসেন, জামিউল জীবন, রোহান, রিয়াদ, হাসান মাহমুদ অপূর্ব, মুন, তোতা সাগর, মনির হোসেন, শামীম আহমেদ, রানা, আনাম, মোমিন, দেলোয়ার, শিশির, জাকির হোসেন শান্ত, সৈকত, কামরুল ইসলাম, জিহান, তোফায়েল ও রাকিব হাসান প্রমুখ।

আরবি/জেডআর

Link copied!