ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

চাটখিলে মাদকদ্রব্য ও নগদ টাকাসহ গ্রেপ্তার ৩

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৪:৩৫ পিএম

চাটখিলে মাদকদ্রব্য ও নগদ টাকাসহ গ্রেপ্তার ৩

ছবি: রূপালী বাংলাদেশ

নোয়াখালীর চাটখিলে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  (ডিএনসি) অভিযানে মাদকদ্রব্য ও নগদ টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার বিকেলে উপজেলার নোয়াখলা গ্রামে এ অভিযান চালানো হয়। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার নোয়াখলা গ্রামের ওরালী ভুঁইয়া বাড়ির মৃত আবুল কাশেমের ছেলে নুর হোসেন প্রকাশ মনির হোসেন প্রকাশ মনু ভুঁইয়া (৪৯), আন্তিয়ার বাড়ির মৃত. মফিজুল হকের ছেলে মো. বাবুল (৪৫), ইয়াছিন হাজীর বাড়ির মো. মহসিনের ছেলে মো. হারুন (৪৯)।

নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, চাটখিল উপজেলার নোয়াখলা গ্রামের ওরালী ভুঁইয়া বাড়ির নুর হোসেন প্রকাশ মনির হোসেন প্রকাশ মনু ভুঁইয়া (৪৯) এর নিজ ঘরের দক্ষিন-পূর্ব পার্শ্বের কক্ষে রাখা স্টিলের শো-কেসের উপরের ড্রয়ার এবং কক্ষে থাকা খাটের নিচে থাকায় একটি সিনথেটিক ব্যাগের ভিতরে এক কেজি শুকনা লুজ গাঁজা এবং একই ব্যাগের ভিতরে নগদ এক লক্ষ বায়াত্তর হাজার পাঁচশত ষাট টাকা, একটি জিপার লকযুক্ত পলি প্যাকেটের ভিতরে ইয়াবা ট্যাবলেট একশত ষাট পিস, অপর একটি সিনথেটিকের ব্যাগের ভিতর ৩৭৫ মি.লি কাচেঁর বোতলে দশ বোতল Mcdowell‍‍`s নামীয় ইন্ডিয়ান whisky উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। মামলা নং ১২৪/২০২৪। গ্রেপ্তারকৃতদেরকে বিচারিক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরবি/জেডআর

Link copied!