ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

চুয়াডাঙ্গায় ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৫:০২ পিএম

চুয়াডাঙ্গায় ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

ছবি: রূপালী বাংলাদেশ

নকল ও মেয়াদউত্তীর্ণ শিশু খাবার, ক্রয়-বিক্রয় ভাউচার সংরক্ষণ না করা সহ বিভিন্ন অভিযোগে চুয়াডাঙ্গায় ৬ টি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। আজ শুক্রবার বেলা ১২ টার দিকে চুয়াডাঙ্গার নিচের বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদের নেতৃত্বে চুয়াডাঙ্গা শহরের নিচের বাজারে অভিযান পরিচালনা করে। পরিচালিত অভিযানে নকল ও মেয়াদউত্তীর্ণ শিশু খাবার, ক্রয়-বিক্রয় ভাউচার সংরক্ষণ না করা সহ বিভিন্ন অভিযোগে স্বপন স্টোরকে ৩ হাজার, মা স্টোরকে ১ হাজার, মেসার্স রতন স্টােরকে ২ হাজার, মেসার্স সুজন ডিম ঘরকে ১ হাজার, মেসার্স লাভলু স্টােরকে ৫ হাজার এবং মেসার্স হীরা স্টােরকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

চুয়াডাঙ্গা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদ জানান, শুক্রবার দুপুরে চুয়াডাঙ্গা শহরের নিচের বাজারে পরিচালিত অভিযানে সবজি, ডিম, মুদিদোকান সহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যের প্রতিষ্ঠানে তদারকি করা হয়। এ সময় বিভিন্ন অনিয়মের অভিযোগে ৬ টি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং সবাইকে সতর্ক করা হয়। তিনি আরো জানান, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

আরবি/জেডআর

Link copied!